মহিপুরে বঙ্গবন্ধুর সাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শোকসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত

0
336

কালাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়ায় মৎস্যবন্দর মহিপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪২তম সাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শোকসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার মহিপুর থানা আওয়ামীলীগের উদ্যোগে এ আনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান আঃ ছালাম আকনের সভাপতিত্বে শোকসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়াম্যান সুলতান মাহমুদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান সুজন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর নাসির উদ্দিন সোহাগ, মহিপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম আজাদ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, মহিপুর থানা যুবলীগের আহবায়ক এ এম মিজানুর রহমান বুলেট, মহিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মো. খলিলুর রহমান, মুক্তিযোদ্ধা মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ কালিম মাহমুদ, কুয়াকাটা পৌর যুবলীগের সাবেক সভাপতি ও কাউন্সিলর মো.সাগর মোল্লা, কুয়াকাটা পৌর যুবলীগের আহবায়ক ইসাহাক শেখসহ কলাপাড়া উপজেলা, মহিপুর থানা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্রছাত্রী এবং বিভিন্ন শ্রেনী প্রেশার মানুষ।

শোক সভায় বক্তারা বঙ্গবন্ধুসহ তার পরিবারের খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করার দাবি জানান। শোকসভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়ামোনাজাত ও মিলাদ মাহফিল করা হয়।

সভার সঞ্চালনা করেন মহিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম হাওলাদার।