মাদক সেবন ও মাদক ব্যবসা থেকে ফিরে এসেছেন বাচ্চু ॥ প্রশাসনের সহযোগিতা কামনা

0
41
sdr

স্টাফ রিপোর্টার ॥ মাদক সেবন ও মাদক ব্যবসা থেকে ফিরে এসেছেন বাচ্চু। এবিষয় বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর লিখিত আবেদন করেন বাচ্চু।

সাভাবিক জীবন যাপন করতে প্রশাসনের সহযোগিতা চাচ্ছেন কাশিপুরের সিরাজুল ইসলাম বাচ্চু। লিখিত আবেদনে বাচ্চু উল্লেখ করেন নগরীর ২৯ নং ওয়ার্ড উত্তর ইছাকাঠী, কাশিপুর,বরিশাল। সে র্দীঘ ৭ বছর পূর্বে অসধবন্ধু বান্ধব ও সংজ্ঞদোষের কারণে মাদক সেবনসহ মাদক ব্যবসার সাথে জড়িয়ে পরি।

মাদক সেবন ও মাদক ব্যবসা থেকে র্দীঘ ২ বছর যাবত বিরত আছি এবং ভবিষতেও থাকব। বর্তমানে ভাইদের মধ্যে ওয়ারিশ সম্পত্তি নিয়ে সমস্যা থাকায় আমার ভাই অথাৎ বিমান বাহিনীর সাবেক সার্জেন্ট রফিকুল ইসলাম (ভুলু) এবং তার দুই ছেলে ফরাদ ইসলাম (মিরাজ) ও ফাহাদ ইসলাম (মিথুন) স্থানীয় থানা পুলিশ এবং বরিশাল মেট্রোপলিটন’র গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে আমার পিছনের খারাপ তথ্য দিয়ে হয়রানিসহ অর্থদন্ড করা হচ্ছে।

একারণে আমার স্বাভাবিক চলাফেরাসহ স্বাভাবিক কার্জকর্ম করতে সমস্যা হচ্ছে। তিনি দাবী করেন যেহেতু সে মাদক সেবন এবং মাদক ব্যবসার সাথে জড়িত নাই। তবুও তার দাবী আপনার নিয়ন্ত্রাধীন আইন শৃঙ্খলা বাহিনী দিয়ে গোপনে তদন্ত করে কোন প্রমান পান তাহলে সকল শাস্তি তিনি মাথা পেতে নিবেন।

পাশাপাশি তিনি আরো দাবী করেন প্রশাসনের হয়রানি মুক্ত ও স্বাভাবিক জীবন-জাপন করতে পারেন তাহার সযোগিতা কামনা করেন। লিখিত আবেদনের অনুলিপি বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাবঃ-৮, বরিশাল জেলা প্রশাসক, বরিশাল মেট্রোপলিটন’র গোয়েন্দা (ডিবি) পুলিশ, বরিশাল এয়ারপোর্ট থানা, বরিশাল কোতয়ালী মডেল থানা, বরিশাল কাউনিয়া থানা ও দৈনিক বিভিন্ন পত্রিকা অফিসের অনুলিপি প্রেরন করেন।