মুলাদীতে আ’লীগের অফিস ভাংচুর ॥ আহত -৩

0
81

স্টাফ রিপোর্টার ॥ মুলাদীতে বাংলাদেশ অনলাইন জাতির জনক পরিষদ অফিস নির্মানে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। যানা জায় শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার লক্ষিপুর গ্রামে বিএনপি ক্যডার বাহিনী এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটায়।

এ সময় অফিস ভাংচুরে বাধা দেয়ায় মুলাদী উপজেলার বাংলাদেশ অনলাইন জাতির জনক পরিষদ এর সভাপতি বেল্লাল মাহমুদ ব্যপারীর বাবা মোসলেম ব্যপারি (৭০) ও তার বোন ফাহিমা বেগম (৩৩) এবং ভাগিনা রাজু (১৮) কে পিটিয়ে গুরুতর আহত করে।

এ বিষয়ে আহত ফাহিমা জানায়, তার ভাইয়ের জমিতে বাংলাদেশ অনলাইন জাতির জনক পরিষদ অফিস নির্মান কাজ গত শুক্রবার শুরু করে। এ সময় এলাকার চিহ্নিত চাঁদাবাজ রাসেদ খান ও সবির ব্যপারি মোসলেম ব্যপারির কাছে একলক্ষ টাকা চাঁদা দাবি করে। সে চাঁদা দিতে অপরগতায় শনিবার স্থানীয় সন্ত্রাসী জামাল কাজী ও তার পুত্র সহ অজ্ঞাত ৮/৯ জন মিলে নির্মানকৃত অফিস ভাংচুর করে।

এ সময় ফাহিমার সাথে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় বলে যানা জায়। পরে আহতদের উদ্দার করে মুলাদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক ফাহিমার অবস্থা আসংকা জনক হওয়ায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। বর্তমানে ফাহিমা বেতম হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

আহতের পরিবার অভিযোগ করে আরো বলেন, প্রভাবশালী হামলা কারী সন্ত্রাসীরা হাসপাতালে এসে থানায় কিংবা কারো কাছে মারপিট ও টাকা নেয়ার ঘটনাটি না বলার জন্য প্রাণ নাশের হুমকি প্রদান করে। এ ঘটনায় আতঙ্কে আছেন আহতের পরিবার।