যাঁর সঙ্গে এত ঘনিষ্ঠতা, তাঁকেই সরিয়ে দিলেন শাহরুখ!

0
226

সময়ের বার্তা ডেস্ক।।

‘বাজিরাও মস্তানি’-তে (২০১৫) একসঙ্গে পা মিলিয়েছেন বলিউডের দুই ডিভা প্রিয়ঙ্কা চোপড়া এবং দীপিকা পাডুকোন। কিন্তু বাস্তবে দুই ডনের মধ্যে রয়েছে এর নিঃশব্দ প্রতিযোগিতা। দু’জনেই বলি থেকে হলিতে পাড়ি দিয়েছেন বেশ কয়েকদিন হয়ে গেল।

এবারে দু’জনের মধ্যে প্রতিযোগিতা আরও বাড়তে চলেছে। ‘ডন ৩’-তে এবারে আর দেখা যাবে না প্রিয়ঙ্কাকে। এবারে শাহরুখের বিপরীতে থাকবেন দীপিকা পাডুকোন।

শাহরুখ অভিনীত ‘ডন’ (২০০৬) এবং ‘ডন ২’ (২০১১) দুটি ছবিতেই অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। দুটি ছবিতেই এসআরকে আর পিগি চপস-এর কেমিস্ট্রি দর্শকের নজর কেড়েছিল। তাহলে কেন এবারে প্রিয়ঙ্কার জায়গায় দীপিকা?

‘ডন ২’-এর সময়ে শাহরুখ ও প্রিয়ঙ্কাকে ঘিরে বি-টাউনে গুঞ্জন শুরু হয়েছিল। সংবাদমাধ্যমে এই গুঞ্জন ঘিরে একের পরে এক খবর আসতে থাকে। এই বছরে আবার, মার্কিন যুক্তরাষ্ট্রের একটি চ্যাট শো-তে দেখা প্রিয়ঙ্কা একটি লেদার জ্যাকেট পরে আসেন। সেই জ্যাকেটটি ছিল তাঁর প্রাক্তন প্রেমিকের। এর পরেই সোশ্যাল মিডিয়াতে শাহরুখের একটি ছবি ছড়ায় যেখানে তিনি একই রকম একটি লেদার জ্যাকেট পরে আছেন।

এর ফলে সেই গুঞ্জন আবার মাথা চাড়া দিয়ে ওঠে। এই গুঞ্জন এড়াতেই কি প্রিয়ঙ্কার সঙ্গে আর দেখা যায়নি শাহরুখকে? নাকি গৌরীররও আপত্তি রয়েছে? এই সব নিয়েই প্রশ্ন উঠছে টিনসেল টাউনে।

কিন্তু প্রতিবেদনটির দাবি, শাহরুখই নাকি মনে করছেন প্রিয়ঙ্কার থেকেও দীপিকার সঙ্গে তাঁর কেমিস্ট্রি আরও ভাল। দীপিকার সঙ্গেই তাঁর হিট ছবির সংখ্যা বেশি। তাই নাকি প্রিয়ঙ্কার বদলে দেখা যাবে দীপিকাকে।

প্রতিবেদনটির দাবি, প্রিয়ঙ্কার পরিবর্তে দীপিকাকে ‘ডন ৩’-তে নেওয়ার কথা নাকি শাহরুখই বলেছেন ছবির প্রযোজক ফারহান আখতার এবং রীতেশ সিধওয়ানিকে। তবে এখনই দীপিকা বা প্রিয়ঙ্কা এই ছবির ব্যাপারে কিছুই বলেননি।