রংপুর চতরা মাল্টিমিডিয়া স্কুলের শিক্ষক- ছাত্রীর প্রেমের রহস্য ফাস !

0
21

রংপুর সংবাদদাতা // পীরগঞ্জ (রংপুর) উপজেলার ১৪ নং চতরা ইউনিয়নের চতরা মাল্টিমিডিয়া ক্যাডেট স্কুলের শিক্ষক রাসেলের সাথে ঐ স্কুলের সপ্তম শ্রেণীর শিক্ষাথী প্রেমের সম্পর্ক অতপর ভোর বেলা স্থানীয়দের হাতেনাতে আটক ।

এলাকাবাসী জানায় রাতে ঐ কোচিং চালান চতরা কারিগরী কলেজের অধ্যক্ষ আব্দুর রব প্রধান,উক্ত কোচিং এ রকম ঘটনা আগোও ঘটে এর বলে এলাকাবাসী জানান। এ বিষয়ে এলাকাবাসী অভিযোগ করলেও তিনি কোন ব্যবস্থা গ্রহন করেন নি । তার শালক শিক্ষক রাসেল মিয়া কতৃক প্রেমের ফাঁদে পা দিলো তার ছাত্রী চতরা মাল্টিমিডিয়া ক্যাডেট স্কুলের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী । গত ১৬/১০/২০১৮ ইং তারিখে রোজ মঙ্গলবার ভোর বেলা বর্ণত চতরা মাল্টিমিডিয়া স্কুলের পাশ্ববর্তী নাসারীর একটি ঘরে শিক্ষক রাসেল তার প্রেমিকা ডুকে পরে ।

এ সময় পাশ্ববর্তী মমিনুলের পুত্র আশরাফুল ও রেজাউল খান এর পুত্র একরাম খান ভোরবেলা জমিতে কাজ করার জন্য বের হন এ সময় ত দের ঐ অপকমেৃর দৃশ্য চোখে পড়লে তাদের কে হাতে নাতে আটক করে । তাতক্ষনিক এ ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে মাল্টিমিডিয়ার পরিচালক আব্দুর রব প্রধান এ ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য জোরালো পদক্ষেপ গ্রহণ করে। পরে মেয়ে বাড়িতে গিয়ে মেয়ের পরিবার কে শাশিয়ে আসেন।পরে পরিচালক আব্দুর রব প্রধানের সাথে সাংবাদিকদের কথা হলে তিনি ঘটনার সত্যতা শিকার করে জানান সে আমার মামাতো শালা বাড়ি কুড়িগ্রাম তাকে চতরা মাল্টিমিডিয়া ক্যাডেট স্কুল থেকে বের করে দেওয়া হয়। স্কুলের প্রাক্তন ছাত্র সাকলাইন জানান রাসেল নিয়মিত গাজা সেবন করে। উক্ত বিষয় টিকে কেন্দ্র করে অই এলাকায় টানটান উতেজনা বিরাজ করছে।