রাজন হত্যা মামলা দায়রা জজ আদালতে স্থানান্তর

0
116

সময়ের বার্তা ডেস্ক।।

সিলেটের শিশু শেখ সামিউল আলম রাজন হত্যা মামলা স্থানান্তর করা হয়েছে। সোমবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক সাহেদুল করিম মামলাটি মহানগর দায়রা জজ আদালতে স্থানান্তরের নির্দেশ দেন।

আদালত সূত্র জানায়, সোমবার রাজন হত্যা মামলার শুনানি ছিল। শুনানিতে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাহেদুল করিম মামলাটি মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধার আদালতে স্থানান্তরের নির্দেশ দেন। আগামি ১৬ সেপ্টেম্বর মহানগর দায়রা জজ আদালতে মামলার পরবর্তী শুনানি নির্ধারণ করা হয়েছে।

আলোচিত এই হত্যা মামলায় ১৬ আগস্ট তদন্তকারী কর্মকর্তা সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সুরঞ্জিত তালুকদার কামরুল ইসলামকে প্রধান করে ১৩ জননের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। চার্জশিটে সৌদিতে আটক কামরুল ইসলাম, তার ভাই শামীম আহমদ ও সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার পাভেলকে পলাতক দেখানো হয়। বাকি ১০ আসামি সিলেট কেন্দ্রীয় কারাগারে রয়েছেন। ২৪ আগস্ট চার্জশিট আমলে নিয়ে পলাতকদের মালামাল বাজেয়াপ্ত করার নির্দেশন দেন আদালত। ২৫ আগস্ট পলাতক কামরুল ও শামীমের মালামাল বাজেয়াপ্ত করে নগরীর জালালাবাদ থানা পুলিশ। ৩১ আগস্ট পলাতক তিন আসামির বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ দিয়েছিলেন আদালত। আজ সোমবারের শুনানিতে সেই বিজ্ঞপ্তিও আদালতে উপস্থাপন করা হয়।

প্রসঙ্গত, ৮ জুলাই সিলেট নগরীর কুমারগাঁওয়ে তের বছরের শিশু শেখ সামিউল আলম রাজনকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনার ভিডিওচিত্র ছড়িয়ে পড়লে দেশ-বিদেশে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। – See more at: http://www.fns24.com/details.php?nssl=02fcc1b3d50513cb9bdc841e7487fcdb&nttl=0709201541989#.Ve2AR9Kqqko