রাবি কর্মচারী ও তার সহযোগী অস্ত্র-গোলা-বারুদসহ আটক

0
187

সময়ের বার্তা ডেস্ক।।

র‌্যাবের অভিযানে অস্ত্র এবং গোলা-বারুদসহ সরকার দলীয় রাবি কর্মচারী ও তার সহযোগিকে আটক করা হয়েছে। এরা হচ্ছে- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কর্মচারী ও আওয়ামী লীগ কর্মী আবু রাজ তুহিন ওরফে সাধু (২৮) এবং তার সহযোগি সৈয়দ রিফাত রেজা ওরুফে রিজু (৩০)।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (০১ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে রাজশাহী নগরীর ভদ্রার মোড় থেকে একটি বিদেশী পিস্তল ও রিভালবার, ম্যাগজিন, তিন রাউন্ড গুলিসহ তাদের আটক করা হয়। এসময় তাদের বহনকৃত অটোরিক্সাও জব্দ করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আটকৃত সাধুর বাড়িতে অভিযান পরিচালনা করে ৯৫ গ্রাম গান পাউডার, ০৩টি ককটেল, ০২টি বোমা এবং বিভিন্ন প্রকারের বোমা তৈরীর সরঞ্জামাদী উদ্ধার করা হয়।

আটককৃত সাধু বিশ্ববিদ্যালয় এ্যগ্রোনমি এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের মাঠ কর্মী ও মতিহার থানাধীন নতুন বুধপাড়া এলাকার কোবাদ আলীর ছেলে। আর রিজু বোয়ালিয়া থানাধীন ষষ্টিতলা এলাকার সৈয়দ আব্দুল মালেকের ছেলে।

এ তথ্য নিশ্চিত করে বুধবার (০২ আগস্ট) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৫’র অধিনায়ক লে. কর্ণেল মাহবুবুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে বোয়ালিয়া ও মতিহার থানায় পৃথকভাবে অস্ত্র ও বিষ্ফোরক আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে বুধবার দুপুরে কারাগারে প্রেরণ করা হয়েছে।