র্পাবতীপুরে ডপিজল গ্রফেতার না আত্মর্সমাপন, তথ্য পাওয়া যায়নি রলেওয়ে থানা থকেে

0
32

মো: রুকুনুজ্জামান, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।।

দিনাজপুরের পার্বতীপুর জিআরপি থানা এলাকায় প্রকাশ্য দিনে দুপুরে জাহিদ হাসান ওরফে শুকুর হত্যা মামলার প্রধান আসামী আত্মসর্মাপন না গ্রেফতারের পর থেকেই কর্তব্যরত সাংবাদিকদের তথ্য দিতে গড়িমসি করেন ওসি। গতকাল বুধবার বেলা ১২টার দিকে হত্যা মামলার প্রধান আসামী পৌর শহরের কুলিপাড়া মহল্লার তৈয়বুর রহমানের পুত্র ডিপজল আত্মসর্মাপন না গ্রেফতার। এরপর পরই শুরু হয় জিআরপি থানা পুলিশের রহস্যজনক নাটকীয়তা। খবর পেয়েই পার্বতীপুরে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা থানায় উপস্থিত হলে কোন প্রকার তথ্য না দিয়ে জিজ্ঞাসাবাদ চলছে বলে সুকৌশলে এড়িয়ে যান রেল থানার ওসি মীর মনিরুল ইসলাম।

সংবাদকর্মীরা আসামী গ্রেফতারের প্রায় ২৪ ঘন্টা পরে আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় আবারও মোবাইল ফোনে যোগাযোগ করলে ওসি মনিরুল ইসলাম দূরে কাজে আছি, এখন তথ্য দেয়া সম্ভব নয় বলে ফোন কেটে দেন।

এদিকে ডিপজল আত্মসর্মাপন না গ্রেফতার হওয়ায় এলাকার সর্বস্তরের মানুষ দুপুরে তার ফাঁসির দাবীতে শহরে বিক্ষোভ মিছিল শেষে কেন্দ্রীয় শহিদ মিনারে মানব বন্ধন করে।

আজ দুপুর ২টার দিকে ধৃত আসামী ডিপজল কে পুলিশ মাইক্রোবাস করে দিনাজপুর আদালতে নিয়ে যায়।

গত ১৩ নভেম্বর সকালে পাওয়ার হাউস কলোনী এলকার মহিলা ডিগ্রী কলেজের সন্নিকটে মুদি ঠিকাদারের গুদামে ডিপজল ও তার সঙ্গীরা ছুরিকাঘাতে জাহিদ হাসান শুকুর (১৬) কে নির্মম ভাবে হত্যা করে।