লালমোহন পৌরসভা নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে সালমা জাহান (বুলু)

0
104

ডেস্ক রিপোর্ট ।। আসছে ১৪ ই অক্টোম্ভর অনুষ্ঠিত হতে যাচ্ছে লালমোহন পৌরসভা নির্বাচনে । ইতিমধ্যে প্রচার প্রচারনা শুরু করেছে কাউন্সিলর পদপ্রার্থীরা।

দিন বদলের সাথে সাথে সাথে এই ওয়ার্ডের জনগনের রুচি বোধেও এসেছে ব্যাপক পরিবর্তন। ৯নং ওয়ার্ডের বাসীন্দারা জানিয়েছেন- গত ৫ বছরে এই ওয়ার্ডের কোনটিতেই নারীদের জীবন যাত্রার মান থেকর শুরু করে কোন কিছুরি পরিবর্তন হয়নি।

সেক্ষেত্রে এবার ৯নং ওয়ার্ডে নতুন মুখ দেখতে চায় ওয়ার্ডে জনগন। আর তাই আসনের এই ওয়ার্ড এ জনপ্রিয়তায় এগিয়ে ব্লাক বোর্ড মার্কা প্রতিকের প্রার্থী- সবার প্রিয় মুখ, নারী বান্দব, বিশিষ্ট সমাজ সেবিকা সালমা জাহান (বুলু)।

স্থানিয়দের দেয়া তথ্য অনুযায়ী জানাযায় – ছোট বেলা থেকেই মেধাবী ছাত্র ছিলেন সালমা জাহান (বুলু)। আর তার এই মেধাকে কাজে লাগানোর লক্ষে আসনে তাকে এলাকার সাধারন মানুষ জনপ্রতিনিধি হিসেবে দ্বারা করান।

ইতিমধ্যে বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও সাংস্কৃতিক কাজে অংশ গ্রহন করার মাধ্যমে কৃতিত্বের স্বাক্ষর রাখার মাধ্যমে লালমোহন পৌরসভা নির্বাচনে পরিচিত মুখ । পড়াশোনা শেষ করে সালমা জাহান (বুলু) তার জীবনের অধিকাংশ সময়’ই মেহনতী অসহায় মানুষের পাশে থেকে কাজ করেছেন বলে জানাযায়।

আগামী লালমোহন পৌরসভা নির্বাচন নিয়ে আপনি কি ভাবছেন ?

যানতে চাইলে বলেন, আমি পৌরসভা একজন নাগরিক হিসেবে ছোট বেলা থেকেই মানুষের দুখ: দূর্দশা দেখেছি। এবং যতটুকু পেরেছি তাদের পাশে দাড়াবার চেস্টা করেছি। আপনারা জানেন আমার শশুর বাড়ি লালমোহন।

সেই সুবাদে ৯ নং ওয়ার্ডের মানুষের দৃর্ঘদিনের নাগরীক সমস্যাবলি খুব কাছ থেকে দেখার সৌভাগ্য হয়েছে। বিশেষ করে নারীদের সমস্যার যেন কোন কমতি নেই।

যেমন নারী শিক্ষা, মেয়েদের ইভটিজিং প্রতিরোধ ও নারীদের স্বাস্থসেবা পাওয়ার ব্যাপারে এই ওয়ার্ডের মানুষ চরম ভাবে বঞ্চিত রয়েছে। আপনাদের দোয়ায় আমি নির্বাচিত হলে আমার স্বাধ্য অনুযায়ী এই ওয়ার্ডের জনগনের পাশে থাকার চেস্টা করবো। ৯ নং ওয়ার্ড বাসীর সকল সমস্যা সমাধানে জনগনের পাশে থাকার কথা জানান রাজপথে অসহায় মানুষের পাশে সব সময় থাাকা ত্যাগী এই নেত্রী।