শেখ হাসিনার আগমন উপলক্ষে বরিশাল আ’লীগের সভা

0
97

বরিশাল অফিস ॥

আগামী ৮ ফেব্রুয়ারি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে আসছেন। তার আগমন উপলক্ষে বর্ধিত সভা করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগ। শনিবার সকালে নগরীর বরিশাল ক্লাব লিমিটেডের অমৃত লাল দে মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।

মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, বরগুনা জেলা আওয়ামী লীগ সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি, পিরোজপুর জেলা আওয়ামী লীগ সভাপতি একেএমএ আউয়াল এমপি, বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি এবং স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক পঙ্কজ নাথ এমপি।

আগামী ৮ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল সফরে এসে বাকেরগঞ্জের পায়রা নদীর তীরে সেনা নিবাসের ভিত্তিপ্রস্থরসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন। ওইদিন বিকেলে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতা করবেন শেখ হাসিনা।