সরকার শিল্প বৈপ্লবিক উন্নয়ন করেছে -এমপি মানিক

0
99

চান মিয়া ছাতক (সুনামগঞ্জ)।।

সরকারি প্রতিষ্ঠান ও শিল্প মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ি কমিটির সদস্য সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, সরকার শিল্প বৈপ্লবিক উন্নয়ন ঘটেছে।

এ যুগোপযোগি শিার সূফল ভোগ করছে। দেশে শিার ভীত মজবুত করতে সরকার ও প্রাথমিক শিার উপর অধিক গুরুত্বারোপ করেছে। নির্মাণ করা হয়েছে দেশে প্রাথমিক বিদ্যালয়ের হাজার-হাজার দৃষ্টিনন্দন ভবন। ছতক-দোয়ারাবাসি সরকারের এ উন্নয়ন থেকে বঞ্চিত হয়নি। এখানেও শতাধিক প্রাথকি বিদ্যালয়ের দৃষ্টিনন্দন ভবন নির্মাণ করা হয়েছে। তিনি বলেন, আ’লীগ সরকারের আমলেই ছাতক-দোয়ারায় শিা, স্বাস্থ্য যোগাযোগ, বিদ্যুতায়নসহ জনসাধারনের কাঙ্খিত উন্নয়ন সাধিত হয়েছে।

এধারা অব্যাহত রাখতে আগামি নির্বাচনেও নৌকার প্রার্থী বিজয়ি করার আহবান জানান। রোববার উত্তর খুরমা ইউপির নোয়াগাঁও আব্দুল জব্বার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ত্রিতল ভবন উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিচালনা কমিটির সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও প্রধান শিক কামাল উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাহাদাত মোঃ লাহিন, উপজেলা প্রাথমিক শিা অফিসার মানিক চন্দ্র দাস, উপজেলা আ’লীগের আহ্বায়ক ছানাউর রহমান তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, যুগ্ম-আহ্বায়ক সৈয়দ আহমদ, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, আওলাদ হুসেন মাস্টার, সায়েস্তা মিয়া, মুরাদ হুসেন, বিল্লাল আহমদ, সাবেক চেয়ারম্যান ফজর উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলু, ছাত্রলীগ নেতা আব্দুল ওয়াদুধ ছামি, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি অনার্স কলেজ ছাত্রলীগের সভাপতি তাজামুল হক রিপন প্রমূখ।