সিদ্ধার্থ-জ্যাকলিনের দীর্ঘতম চুমুর রেকর্ড (ভিডিও)

0
170

সময়ের বার্তা ডেস্ক।।

বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান ও কারিশমা কাপুর জুটিকে হারিয়ে দিলেন তরুণ জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও জ্যাকলিন ফার্নান্ডেজ। ‘রাজা হিন্দুস্থানি’ ছবির একটি দৃশ্যে দীর্ঘ সময় ধরে চুমু খেয়ে যে রেকর্ডটি এতদিন পর্যন্ত নিজেদের করে রেখেছিলেন আমির ও কারিশমা, নতুন ছবি ‘অ্যা জেন্টলম্যানে’ আরও দীর্ঘ সময় ধরে চুমু খেয়ে সে রেকর্ড ভেঙে দিলেন সিদ্ধার্থ ও জ্যাকলিন।

আজ শুক্রবার মুক্তি পেয়েছে সিদ্ধার্থ ও জ্যাকলিনের জমজমাট কেমিস্ট্রির ছবি ‘অ্যা জেন্টলম্যান’। ছবিটি পরিচালনা করেছেন রাজ ও ডিকে। সিদ্ধার্থ-জ্যাকলিনের কেমিস্ট্রিই এ ছবির মূল আকর্ষণ। ছবিতে ‘লাগি না’ শিরোনামের গানটি ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে। সে গানে জ্যাকলিনকে সামলাতে নাকি বেশ বেগ পেতে হয়েছে সিদ্ধার্থকে।

ছবি মুক্তির আগে সেই গোপন কথা নিজেই শেয়ার করেন নায়ক।বলেন,‘ছবির একটা গুরুত্বপূর্ণ মুহূর্তে গানটি ব্যবহার করা হয়েছে। শুটও হয়েছে খুবই রোমান্টিক মূহূর্তে। আমাদেরও সেই মানসিকতা তৈরি করতে হয়েছিল। জ্যাকলিন এতটাই হট ছিল যে ওকে সামলানো বেশ মুশকিল হয়ে গিয়েছিল।’ওই গানটিতে সিদ্ধার্থ-জ্যাকলিনের চুমু আপাতত ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ছবির দুই পরিচালক বলেন, ‘সিদ্ধার্থ ও জ্যাকলিনকে বলেছিলাম কোনও কাট ছাড়াই আমরা শট নেব। কিন্তু ওরা রোমান্সে এতটাই মগ্ন হয়ে পড়েছিল যে কাট বলার পরও ওদের চুমু খাওয়া থামেনি। এটাই বোধহয় বলিউডের দীর্ঘতম চুমুর দৃশ্য।’

অ্যা জেন্টলম্যানে ডাবল রোলে অভিনয় করেছেন সিদ্ধার্থ। তার একটি চরিত্রের নাম গৌরব। যে বিয়ে করে সংসারী হতে চান। আর অন্য চরিত্রের নাম ঋষি। যিনি ঝুঁকি নিতে ভালবাসেন। অ্যাকশনে তুখোড়। জ্যাকলিনের চরিত্রের নাম কাব্য। তার সঙ্গে দু’জনেরই প্রেম। অ্যাকশন, রোম্যান্স, কমেডি, নাচ-গানে ভরপুর ‘অ্যা জেন্টলম্যান’। গল্পের শেষে দারুণ টুইস্টও রয়েছে। উপরি পাওনা সুনীল শেট্টির অভিনয়।