হরতাল-অবরোধ-দুর্নীতি দেশবিরোধী-সন্ত্রাসীদের হাতিয়ার : মোমিন মেহেদী

0
55

সময়ের বার্তা ।।

নতুনধারা বাংলাদেশ- এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, হরতাল-অবরোধ-দুর্নীতি দেশবিরোধী-সন্ত্রাসীদের হাতিয়ার এই হাতিয়ার দিয়েই অন্ধকারের রাজনীতি চর্চা করছে তারা। তাদের সকল কার্যক্রম নিষিদ্ধ করা এখন সময়ের দাবী।

ঘুষ-দুর্নীতি-সন্ত্রাস-প্রশ্নফাঁস বন্ধে কঠোর পদক্ষেপ ও হরতাল-অবরোধ-জামায়াত-জঙ্গীবাদ নিষিদ্ধের দাবীতে সমাবেশ ও মানবন্ধনে তিনি উপরোক্ত কথা বলেন। ৫ জানুয়ারী বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের  সামনে অনুষ্ঠিত সমাবেশে সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার আহমেদুল কবির খান কিরণ, ভাইস চেয়ারম্যান ডা. নূরজাহান নীরা, ঢাকা মহানগর দক্ষিণ এনডিবির সভাপতি মাহামুদ হাসান তাহের, ঝিনাইদহ শাখার সভাপতি মনির জামান, এম এ মামুন বাবুল, শেখ রেজাউল করিম, মোহাম্মদ আলী বুড্ডু, শেখ আলমগীর হোসেন, রাজু ইসলাম, লুবনা আক্তার প্রমুখ।

এসময় মোমিন মেহেদী, অবরোধ-হরতাল-জামায়াত-শিবির-জঙ্গীদের রাজনীতি নিষিদ্ধ করার দাবী জানিয়ে বলেন, নতুন প্রজন্ম জাতির জনকের স্বপ্নের সোনার বাংলাদেশ নির্মাণে সবচয়ে বড় অন্তরায় দুর্নীতি এবং ধর্ম নিয়ে রাজনীতি বলে চিহ্নিত করেছে। আর তাই এই অন্যায়ের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়াটা সরকারের অন্যতম দায়িত্ব বলে আমরা মনে করি।