হাসপাতালের বাথরুমে ব্যবসায়ীর লাশ

0
11

সময়ের বার্তা ।।

কুমিল্লার মহানগরীর বাদুরতলা এলাকার একটি প্রাইভেট হসপিটালে চিকিৎসা নিতে এসে লাশ হয়েছেন আব্দুল সালাম (৪৫) নামের একজন ব্যবসায়ী। তিনি জেলার আদর্শ সদর উপজেলার মিরপুর গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে। তবে পুলিশের ধারণা হৃদরোগের কারণে ওই ব্যক্তির মৃত্যু হতে পারে।
নিহতের স্ত্রী সোমা আক্তার জানান, মঙ্গলবার দুপুরে কুমিল্লা সিডি প্যাথ অ্যান্ড হসপিটালে ডাক্তার দেখাতে যান তার স্বামী আব্দুল সালাম। দুপুর সোয়া ২টার দিকে সর্বশেষ স্বামীর সাথে তার মোবাইলে কথা হয়। তখন তিনি স্ত্রীকে জানিয়ে ছিলেন রিপোর্টের জন্য হসপিটালে অপেক্ষা করছেন। কিন্তু পরবর্তীতে বিকাল ৩টা থেকে তাকে আর মোবাইল ফোনে পাওয়া যায়নি। ওইদিন সন্ধ্যায় হসপিটালে গিয়ে আব্দুল সালামের খোঁজ নিয়ে কোন সন্ধান না পেয়ে বুধবার সকালে তার স্ত্রী সোমা আক্তার এ বিষয়ে কোতোয়ালি মডেল থানায় জিডি করেন।
এ বিষয়ে সিডি প্যাথ অ্যান্ড হসপিটাল কর্তৃপক্ষ জানান, হাসপাতালের ২য় তলার একটি বাথরুমের দরজা দীর্ঘক্ষণ বন্ধ থাকায় তাদের সন্দেহ হলে বুধবার দুপুরের দিকে পুলিশকে খবর দেওয়া হয়।
কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) সালাহ উদ্দিন জানান, হসপিটালের বাথরুমের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। বাথরুমে গিয়ে ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।