হিজলায় ইউএনও’র জেবুন নাহারের রোশানলে সংবাদকর্মী

0
608

হিজলা প্রতিনিধি ॥ সংবাদ প্রকাশ করায় হিজলায় ইউএনও জেবুন নাহারের রোশানলে পড়েছেন সংবদকর্মী। মোঃ নুর নবী হিজলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক।

দীর্ঘ ৭ঘন্টা থানায় আটকে রেখে অবশেষে ছেড়ে দিয়েছে তাকে। অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান বলেন, গ্রেফতার নয় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।

তবে তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া যায় নাই তাই নুর নবীকে ছেড়ে দেয়া হয়েছে।

ঘটনা সুত্রে জানাগেছে যে, গত ১৪ ফেব্রুয়ারী নির্বাহী অফিসারের সভাপতিত্বে সকাল ১০.৩০ টায় আইন শৃঙ্খলা সভা, ১১.৩০টায় সমন্বয়সভা অনুষ্ঠিত হওয়ার নির্ধারিত সময়সূচী ছিল।

যথাসময়ে সভার সকল সদস্য উপস্থিত হলেও নির্বাহী অফিসার সাড়ে ১১টায়ও অফিসে আসেননি, ফলে অনেক সদস্য চলে যান সভায় যোগদান না করে।

এ ঘটনাটি এলাকায় জানাজানি হলে সাংবাদিকগণ সংবাদটি প্রকাশ করে। সেই ক্ষোভে নির্বাহী অফিসার গতকাল ১৮ ফেব্রুয়ারী হিজলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ নুর নবীকে ডেকে পাঠান।

নুরনবী নির্বাহী অফিসারের কার্যালয় প্রবেশ করা মাত্র নির্বাহী অফিসার অকথ্য ভাষার গালিগালাছ শুরু করেন।

পরে পুলিশে সোপর্দ করলে থানা পুলিশ মোঃ নুর নবীকে থানা নিয়ে যান এবং ৭ঘন্টা আটক করে তার বিরুদ্ধের অভিযোগের কোন সত্যতা না পেয়ে অবশেষে ছেড়েদেন থানা পুলিশ।

এদিকে সাংবাদিক মোঃ নুর নবীকে গ্রেফতারের প্রতিবাদে ফুঁসে উঠে সাংবাদিকবৃন্দ। সাংবাদিক নুর নবীকে আটকের ব্যাপারে নির্বাহী অফিসারের বাস ভবনে এবিষয় জানতে গেলে তার বাস ভবনের প্রধান ফটক আটকে রাখেন।

পরবর্তীতে নিবার্হী অফিসারের মোবাইল ফোনে জানান, এবিষয় তিনি কোন মন্তব্য করতে নারাজ।