হোটেলে পচা খাবার না খাওয়ায় ক্রেতাকে কুপিয়ে যখম 

0
193
SONY DSC
স্টাফ রিপোর্টার ॥ অস্বাস্থ্যকর নোংড়া পরিবেশে গড়ে ওঠা খাবার হোটেলে ভাত খেতে না যওয়ার কারণে এক বৃদ্ধাকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বেলা আড়াইটার সময় নলছিটি উপজেলায় বরিশাল-পটুয়াখালী মহা সড়কের পাশে জিরো পয়েন্ট নামক স্থানে। আহতকে গুরুতর জখম অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ওই বৃদ্ধা কর্ণকাঠী গ্রামের মৃত অজেদ হাওলাদারের পুত্র সেলিম হাওলাদার(৫০)।
আহত সূত্রে জানা জায়, দপদপিয়া জিরো পয়েন্ট নামক স্থানে সাইফুল হাওলাদারের ভাঙ্গারি ব্যবসা দেখাশুনা করে সেলিম হাওলাদার । সেই সুবাদে স্থানীয় ইউনুস শিকদারের খাবা হোটেলে ভাত খেতো। কিন্তু ইউনুসের দোকানের খাবার প্রতিদিন বিক্রি না করতে পেরে ৪/৫ দিন রেখে বাঁসি, পচা খাবার গরম করে বিক্রি করে। এমন কি প্রায়ই মশা, মাছি, তেলাপোকার পা পাওয়া যেতো তার হেটেলের খাবারে। এই অস্বাস্থ্যকর নোংরা পরিবেশের নিম্ন মানের খাবার খেয়ে সেলিমের বদ হজম হয়। সেলিম এই কারণে স্থানীয় ইউসুফের হোটেলে ভাত খেতো। ইউনুসের হোটেলে ভাত না খাওয়ার কারণে সেলিম এবং তার অন্য ফেরিওলাদের বিভিন্ন প্রকার প্রাণ নাশের হুমকি দিতো।
বুধবার দুপুরে ইউসুফ শিকদারের হোটেল থেকে সেলিম ভাত খেয়ে আসার সময় পথ অবরুদ্ধ করে রাখে ইউনুস শিকদার, তার পুত্র মান্না ও মেহেদিসহ অজ্ঞাত ৫/৬ জন ভারাটে সন্ত্রাসী। এ সময় সেলিমকে অতর্কিতভাবে ধারালো অস্ত্র রামদা ও দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত যখম করে। তখন তার ডাক চিৎকার শুনে সাইফুল তাকে উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে গেলে তাকেও পিটিয়ে আহত করে। এ সময় সাইফুলের সাথে থাকা নগদ টাকা সন্ত্রাসীরা ছিনিয়ে নিয়ে যায়। পরে আহত সেলিমকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে সাইফুল জানায়।