৩৩৩ জনকে নিয়োগ দেবে পাটকল করপোরেশন

0
401

সময়ের বার্তা ডেস্ক।।

বাংলাদেশ পাটকল করপোরেশন (বিজেএমসি) ১০ পদে ৩৩৩ জনকে নিয়োগ দেবে। সম্প্রতি প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। পদগুলোতে আগ্রহী প্রার্থীরা আগামী ১৭ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।

বিজ্ঞপ্তি অনুযায়ী সহকারী ব্যবস্থাপক (প্রশাসন ও শ্রমকল্যাণ) পদে নেয়া হবে সাতজন। আবেদনের জন্য কলা/বাণিজ্য/বিজ্ঞান ও ব্যবসা প্রশাসনে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।
সহকারী প্রকৌশলী (পুর) পদে নেয়া হবে দুইজন। সিভিল ইঞ্জিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি অথবা সিভিল ডিপ্লোমাসহ পাঁচ বছরের অভিজ্ঞতা বা তিন বছর উপসহকারী প্রকৌশলী পদে কাজ করতে হবে। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা

সহকারী ব্যবস্থাপক (মান নিয়ন্ত্রণ) পদে নেয়া হবে চারজন। বস্ত্র প্রযুক্তিতে ডিগ্রিপ্রাপ্ত/ডিপ্লোমা অথবা প্রাসঙ্গিক ক্ষেত্রে পাঁচ বছরের অভিজ্ঞতাসহ বস্ত্র প্রযুক্তিতে সনদপ্রাপ্ত হতে হবে। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক) পদে নেয়া হবে ৭০ জন। মেকানিক্যালে ডিপ্লোমা পাস হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) পদে নেয়া হবে ২৫ জন। ইলেট্রিক্যালে ডিপ্লোমা পাস হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

সহকারী সমন্বয় কর্মকর্তা (ভাণ্ডার ক্রয়) পদে নেয়া হবে ছয়জন। যেকোনো বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক বিষয়ে পাস করতে হবে এবং তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। ১২ হাজার ৫০০ টাকা থেকে ৩০ হাজার ২৩০ টাকা বেতন দেয়া হবে নিয়োগপ্রাপ্তদের।
সহকারী হিসাব অর্থ/নিরীক্ষা/বিমা/এমআইএস কর্মকর্তা পদে নেয়া হবে ৫৫ জন। বাণিজ্য বিভাগ থেকে দ্বিতীয় শ্রেণির স্নাতক অথবা সম্মান ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেয়া হবে। ১২ হাজার ৫০০ টাকা থেকে ৩০ হাজার ২৩০ টাকা বেতন দেয়া হবে।

সহকারী উৎপাদন কর্মকর্তা পদে নেয়া হবে ১০৫ জন। টেক্সটাইল টেকনোলজিতে ডিপ্লোমা থাকতে হবে। ১২ হাজার ৫০০ টাকা থেকে ৩০ হাজার ২৩০ টাকা বেতন দেয়া হবে।

সহকারী নিরাপত্তা কর্মকর্তা পদে নেয়া হবে নয়জন। যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। প্রাক্তন সৈনিক/পুলিশ/বিডিআর সদস্যদের অগ্রাধিকার দেয়া হবে। ১২ হাজার ৫০০ টাকা থেকে ৩০ হাজার ২৩০ টাকা বেতন দেয়া হবে।

সহকারী শিক্ষক পদে নেয়া হবে ৫০ জন। বিএডসহ স্নাতক ডিগ্রি পাস ও দুই বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। ১২ হাজার ৫০০ টাকা থেকে ৩০ হাজার ২৩০ টাকা বেতন দেয়া হবে।

সব পদের জন্য আবেদনকারীদের বয়স ১৭ আগস্ট ২০১৭ পর্যন্ত ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://bjmc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ১৭ আগস্ট ২০১৭।