৫০ হাজার ইয়াবাসহ নারী আটক

0
61

সময়ের বার্তা ডেস্ক।।

আনোয়ারায় এবার ৫০ হাজার ইয়াবাসহ কামরুন্নাহার (২৭) নামে এক নারীকে আটক করা হয়েছে। আজ বুধবার ভোরে উপজেলার পশ্চিম রায়পুরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

তিনি রায়পুর ইউনিয়নের আহমদ ছফার কন্যা। পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার গভীর রাতে পুলিশ গোপন সূত্রে উপজেলার রায়পুর ইউনিয়নের পশ্চিম রায়পুরে ইয়াবা পাচার হচ্ছিল এমন ধরণের সংবাদ পান। এরপর থানার এসআই সুজন কুমার নাথ, খন্দকার মাঈনুল হক ও এএসআই রেজাউল করিমের নেতৃত্বে সেখানে অভিযান চালায় পুলিশ।

এসময় পশ্চিম রায়পুরের ফতেয়া বর বাড়ির আহমদ ছফার বসত ঘর থেকে কামরুন্নাহারকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে আজ বুধবার ভোর সাড়ে ৪টায় বসতঘর থেকে ৫০ হাজার ইয়াবা বডি উদ্ধার করেন পুলিশ। এ বিষয়ে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দুলাল মাহমুদ সাংবাদিকদের বলেন, আটক কামরুন্নাহারের বিরুদ্ধে মামলা হয়েছে। তার সাথে মাদক ব্যবসায় আরো কেউ জড়িত আছে কিনা? সেই ব্যাপারে থানায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। স্থানীয় গ্রামবাসীর দাবি- আনোয়ারায় পুরুষের পাশাপাশি নারীরাও মাদক ব্যবসায় জড়িয়ে পড়ছেন। কিন্তু এ ব্যবসার নেপথ্যের নায়করা বরাবরেই আড়ালেই থেকে যাচ্ছেন।