অসহায় মানুষের পাশে অনন্ত জলিল

0
107

ঢাকাই সিনেমার চিত্রনায়ক অনন্ত জলিল আসছে ঈদেই নতুন সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন। তবে তার অভিনয় আর ডায়লগের কারণে প্রায়ই তিনি ট্রলের শিকার হন। তবে তিনি এসব নিয়ে মোটেও বিচলিত নন।

বাস্তব জীবনে এই মানুষটি যেন অন্যরকম। রুপালি পর্দার এই মানুষটি বাস্তব জীবনেও বেশ জনপ্রিয়। অসংখ্যবার তাকে দেখা গেছে অসহায় মানুষের পাশে দাঁড়াতে। এবার আবারও অসহায় একটি পরিবারের পাশে দাঁড়ালেন ঢাকাই সিনেমার এ নায়ক।

ময়মনসিংয়ের ভালুকার চান্দুরাটি গ্রামের রাজিব হাসান (বাচ্চু) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। তারপর থেকে স্ত্রী-সন্তানদের নিয়ে মানবেতর জীবনযাপন করছিলেন তিনি। সম্প্রতি অনন্ত জলিলের অফিসে আসেন বাচ্চুর স্ত্রী এবং সব কিছু খুলে বলেন। তার কথা শুনে, তার ছেলে ও স্বামীকে ডেকে পাঠান অনন্ত।

রোববার সকালে অনন্ত জলিলের ফ্যাক্টরিতে যান বাচ্চুর পরিবার। তাদের সঙ্গে কথা বলে বাচ্চুর ছেলে নাঈমুর রহমানকে এজেআই গ্রুপে চাকরির ব্যবস্থা করেন তিনি। এমন কি, এজেআই গ্রুপে কর্তব্যরত ডাক্তার শামীমের তত্ত্বাবধানে বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সাইন্স জেনারেল হসপিটালে (বিআইএইচএস) বাচ্চুর চিকিৎসার ব্যবস্থা করেন। এছাড়া বাচ্চুর পরিবারকে আর্থিক সহযোগিতাও করেন তিনি।

বাংলাদেশ-ইরান যৌথ প্রযোজনায় ‘দিন : দ্য ডে’ ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন অনন্ত জলিল। এরই মধ্যে শেষ হয়েছে এর শুটিং। ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজমের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা বর্ষা। আসছে কোরবানি ঈদেই মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।