উজিরপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালিত – এমপি শাহে আলম

0
57

উজরিপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ব্যাপক আয়োজনে জন্মশত বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে ১৭ মার্চ সকাল ৮ টায় উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বরে বঙ্গবন্ধু অস্থায়ী বেদীতে প্রথমেই ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম। পরে একে একে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা, আওয়ামীলীগ, ছাত্রলীগ, মডেল থানা, মুক্তিযোদ্ধা, বি.এন.খান ডিগ্রী কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ পৃথক পৃথক শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল- আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম, সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম মনি, উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাস, সহকারী কমিশনার ভ‚মি জয়দেব চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম.জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌরমেয়র গিয়াস উদ্দিন বেপারী, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা শওকত হোসেন, প্যানেল মেয়র হেমায়েত উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি অসীম ঘরামীসহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর পূর্বে সকাল ৭ টায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় পতাকা ও লেগো সম্বলিত পতাকা উত্তোলন করে কেক কেঁটে জন্মশত বার্ষিকী পালন করেন।

এছাড়া উপজেলার প্রতিটি সরকারী, বেসরকারী ভবন, পৌরসভা ভবন, আওয়ামীলীগ অফিস, প্রেসক্লাব ভবন ও ইউনিয়ন পরিষদ আলোক সজ্জায় সজ্জিত করা হয়েছে। রাত ৮ টায় পৌরসভার উদ্যোগে সরকারী ডবিøউ.বি স্কুল মাঠে ব্যাপক আয়োজনে আতসবাজী প্রদর্শনের প্রস্তুতি নেওয়া হয়েছে। মডেল থানার উদ্যোগে ৩১ বার তোপথ ধ্বনির আয়োজন করা হয়েছে।