উপজেলা চেয়ারম্যান ও ইউএনও এর যৌথ স্বাক্ষরের বেতন বিল বাতিলের জন্য অবস্থান কর্মসূচী উপজেলা কর্মকর্তাদের

0
294

দেবীগঞ্জ(পঞ্চগড়) প্রতিনিধি।।

উপজেলা পর্যায়ে কর্মকর্তাদের বেতন-ভাতা বিলে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বাক্ষরের প্রতিবাদে অবস্থান কর্মসূচী পালন করেছে ২২টি দপ্তরের কর্মকর্তারা। সোমবার দুপুরে উপজেলা পরিষদ ভবনের সামনে প্রতিবাদ ও অবস্থান কর্মসূচীতে বক্তারা বলেন, উপজেলা পরিষদে বিভাগীয় প্রধানের ক্ষমতা পূর্বের মতো না রাখলে চেইন অব কমান্ড ভেঙ্গে পড়বে এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড স্থবির হয়ে পড়বে।
তাঁরা বলেন, ইউএনও উপজেলার অনেক কর্মকর্তার চেয়ে জুনিয়র হয়েও সবার বেতন বিলে স্বাক্ষর দিলে উপজেলা ব্যবস্থায় ভারসাম্যহীনতার সৃষ্টি হবে।প্রয়োজনে বৃহত্তর আন্দোলনের কর্মসূচী দেওয়া হবে বলে বক্তারা জানান।
যৌথ স্বাক্ষরের বেতন বিল বাতিলের জন্য দেবীগঞ্জ উপজেলায় কর্মকর্তাদের নিয়ে একটি কমিটিও গঠন করা হয়েছে। উক্ত কমিটির সভাপতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর টিএইচও  ডাঃ রঞ্জিত কুমার বর্মন এবং সাধারন সম্পাদক উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আব্দুল্লা-আল মামুন।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান রোকন এর সঞ্চলনায় প্রতিবাদ সমাবেশ ও অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন সভাপতি ও সম্পাদক এবং উপজেলা প্রকৌশলী মোঃ সাইফুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন উপজেলার সকল কর্মকর্তা ও সাংবাদিক রাজু , রানা,রনি।