এবার ভাইস চেয়ারম্যান রেহেনার তিন ভাইয়ের বিরুদ্ধে মামলা

0
137

স্টাফ রিপোর্টার।।এবার বরিশাল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান রেহেনা বেগমের সন্ত্রাসী তিন ভাই রাশেদুল ইসলাম রাসেল মুন্সি (৩৭), মনির মুন্সি (৩৯), কামাল মুন্সি (৪২) ও ভাইয়ের ছেলে (মিলন মুন্সির ছেলে) রাফি সহ আরো অজ্ঞাত ৫/৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের।

বরিশাল কাউনিয়া থানায় ২৭ জুন মামলা করেছেন রাতের আধারে হামলার শিকার চরবাড়ীয়া ইউনিয়ন যুবলীগ নেতা রানা শরিফের পিতা আফতার শরিফ।

আফতার শরিফ মামলায় উল্লেখ করেন- ২৫ জুন রাতে বিবাদী সন্ত্রাসীরা পূর্ব শত্রুতার জের ধরে তার ছেলের উপর অতকৃত ভাবে রড ও লাঠিসোটা দিয়ে হামলা চালায় এবং রানা শরীফের পকেটে থাকা ৫৪ হাজার টাকা ও ২৫শ টাকা দামের হাতের ঘড়িটি নিয়ে যায়। এবং যাবার সময় আমার ছেলেকে প্রান নাশের হুমকিও দেন সন্ত্রাসীরা।

এদিকে অনুসন্ধানে জানাযায়, ভাইস চেয়ারম্যান রেহেনা বেগমের ভাই ও বহিস্কৃত ছাত্রলীগ নেতা রাসেল মুন্সি তার বোনের প্রভাব খাটিয়ে চরবাড়িয়ার বিভিন্ন নদী থেকে অবৈধ ভাবে মাটি উত্তোলন করে আসছে। জানাযায়, রাসেলের নেতৃত্বে চড়বাড়িয়া ইউনিয়নে গড়ে উঠেছে বিশাল এক মাদক ও জুয়ার সিন্ডিকেট।

(যার তথ্য প্রমান রিপোর্টারের কাছে আছে) এদিকে চড়বাড়িয়া ইউনিয়ন আওযামীলীগের নাম প্রকাশে অনিচ্ছুক এক সিনিয়র নেতা জানান- রাসেল মুন্সি, মনির মুন্সি, ও কামাল মুন্সি প্রতিনিয়ত মানুষকে হয়রানী করে আসছে।

তারা যাকে ইচ্ছা তাকেই মামলার বিবাদী ও স্বাক্ষী বানিয়ে দেয়। শুধু তাই নয়, ভাইস চেয়ারম্যান রেহেনা বেগমের ভাই মনির মুন্সির বিরুদ্বে কাগাশুরা মাধ্যমিক বিদ্যালয়েরর প্রধান শিক্ষক মো: শফিকুল ইসলামকে লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে।