করোনা ভাইরাস একটি অদৃশ্য শুত্র-তার বিরুদ্ধে আমাদের লড়াই করতে হবে –

0
115

মুলাদী প্রতিনিধি :: করোনা ভাইরাস একটি অদৃশ্য শুত্র তার বিরোদ্ধে আমাদের লড়াই করতে হবে, নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) আতংক নয়, দরকার সচেতনতা ও সতর্কতা, সচেতন হউন, নিরাপদ থাকুন, মুলাদীতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন সেমিনারে বক্তারা।

গতকাল বেলা ১১ টায় মুলাদী উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার শূভ্রা দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপ¯ি’ত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ তারিকুল হাসান খান মিঠু। বিশেষ অতিথি মুলাদী উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রেজাউল হাসান, উপজেলা স্বা¯’্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সাইয়েদুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, মুলাদী থানার পুলিশ পরিদর্শক মোঃ মজিবুর রহমান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা, সহকারী শিক্ষা অফিসার আরিফ খান, সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাগন, মুলাদী সদর ইউনিয়ন চেয়ারম্যান কামরুল আহসান, কাজিরচর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ¦ মোঃ মন্টু বিশ^াস, নাজিরপুর ইউনিয়ন চেয়ারম্যান আবু হাসানাত জাপান, চরকালেখান ইউনিয়ন চেয়ারম্যান, পৌরসভা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এইচ.এম. জুয়েল হাওলাদার, উপজেলা ছাত্রলীগ যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী হাসান ইমাম, মুলাদী সাংবাদিক ইউনিয়ণ সভাপতি তালুকদার খোকন, সাংবাদিক রেজা হাওলাদার সহ প্রমুখ।

প্রধান অতিথি বলেন করোনা ভাইরাসের কারনে কেউ যেন ঘর থেকে বাইরে না যায়। ভাইরাস প্রতিরোধে করণিয়-বর্জনীয় বিষয় নিয়ে সচেতনতামূলক আলোচনা এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন নিজ নিজ এলাকার বিদেশ ফেরত নাগরিকদের বিষয়ে অবগত থাকবেন। মুলাদী উপজেলায় বিদেশ ফেরত কোন লোক জনসম্মুখে ঘোড়াঘুরি করলে তাকে ধরে হোম কোয়ান্টাইনে রাখতে হবে। উপজেলার কোথাও গনজামায়াত করতে দেয়া যাবেনা। কেই যদি হোম কোয়ান্টাইন না মানেন তাকে আইনের আওতায় আনতে হবে।