ক্রিকেটার শাহাদাতের পক্ষে সাক্ষ্য দিল ‘নির্যাতিতা’ গৃহকর্মী হ্যাপি

0
190

সময়ের বার্তা ডেস্ক।।

বুধবার সাক্ষ্য দিতে এসে গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপি আদালতকে বলেছে,  আমাকে খুন্তির ছ্যাঁকা দেননি, কোন মারধরও করেননি ক্রিকেটার শাহাদাত হোসেন ও তাঁর স্ত্রী জেসমিন জাহান।  মানুষের পরামর্শে আমি আগে ওইসব বলছিলাম ও মামলা করছিলাম – বলেও আদালতকে অবহিত করেন হ্যাপি । এ কারণে রাষ্ট্রপক্ষ তাকে বৈরী সাক্ষী (যে সাক্ষী রাষ্ট্রপক্ষে সাক্ষ্য দেয় না) ঘোষণা করে জেরা করেছে।

আজ বুধবার দুপুরে ঢাকার ৫ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক তানজিনা ইসমাইলে আদালতে এ মামলার সাক্ষ্যগ্রহণ হয়। আগামী ৩১ আগস্ট পরবর্তী শুনানির জন্য তারিখ ধার্য করেছেন আদালত। এ সময় আদালতে উপস্থিত ছিলেন ক্রিকেটার শাহাদাত হোসেন ও তাঁর স্ত্রী জেসমিন জাহান।

আদালতকে মাহফুজা বলেন, আমি ক্রিকেটার শাহাদাত হোসেনের বাসায় সাত মাস কাজ করেছিলাম। শাহাদাতের স্ত্রী কাজ না করলে বকাঝকা করত। কিন্তু কখনও মারধর করেনি। আমার পা দুর্ঘটনায় ভেঙেছে। তারা আমাকে কোর রকম খুন্তির ছ্যাঁকা দেয়নি। মাহফুজাকে জেরা করেন সরকারি কৌঁসুলি আলী আজগর স্বপন। এর আগে গত বছরের ৬ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শাহাদাত ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা করেন খন্দকার মোজাম্মেল হক।