তজুমুদ্দিনে তরুণীকে ধর্ষণের চেষ্টা নামক প্রকাশিত সংবাদের নিন্দা ও প্রতিবাদ

তজুমুদ্দিনে এক তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ শিরোনামে প্রকাশিত সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানাই।

গত এপ্রিল মাসের ২৯ তারিখ সময়নিউজ নামক একটি নিউজ পোর্টালে আমাকে নিয়ে যে সংবাদটি প্রকাশিত হয়েছে, উক্ত সংবাদটি একটি মনগড়া মিথ্যা সংবাদ।

মূলত একটি কু-চক্রি মহল আমার সামাজিক মান সম্মান নষ্ট করার জন্য সংবাদকর্মী ভাইদের কাছে মিথ্যা তথ্য দিয়ে একটি মনগড়া সংবাদ প্রকাশ করান। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

ইতিপূর্বে প্রেমের ফাদের ফেলে ভোলার তজুমুদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৯নং চর কোড়ালমারা গ্রামের বাসীন্দা আঃ জলিল এর মেয়ে নুরজাহান তার আপন ভাই মোঃ কাশেমের ৮ম শ্রেণীর পড়ুয়া মেয়ে রতনাকে দিয়ে মোঃ বাবু ও মাইনুউদ্দিন সহ একাধিক সহজ সরল ছেলেদের নানান ভাবে ব্ল্যাক মেইল করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগও পাওয়া গেছে।

যাহা প্রশাসনের কর্তৃপক্ষ তদন্ত করলে নুরজাহানের বিরুদ্ধে বেড়িয়ে আসবে আরো চাঞ্চ্যল্যকর তথ্য।

উল্লেখ্য,বর্তমানে একই এলাকার বাসীন্দা মোঃ হোসেন এর ছেলে মো: হাফেজকে ৮ম শ্রেণী পড়ুয়া রতনার মাধ্যমে থানায় একটি অভিযোগ দিয়ে ব্ল্যাক মেইল করে রতনার ফুফু নুরজাহান ও স্থানীয় চোকিদার মিলে ২লাখ টাকা চাদা দাবী করে আসছেন।

হাফেজ জানান, রতনার মাধ্যমে থানায় লিখিত অভিযোগ দেন ফুফু নুরজাহান।

থানা পুলিশ অভিযোগপত্রটি স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান মোঃ ফরিদ ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তি সেকান্দার,নাছির হাওলাদার ও কালাম সহ একাধিক লোকজনের সহযোগিতায় তদন্ত করে উক্ত বিষয়টি মিথ্যা প্রোমানিত হয়।