নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্রের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে ও মোল্লারহাট ইউনিয়নের গোয়ালবাড়ীয়া বিদ্যালয়ের ২০০৫ এর শিক্ষার্থীদের অর্থায়নে ৫০ টি দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার ৮ এপ্রিল সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে সংগঠনের সদস্যরা এসব খাদ্য সামগ্রী দরিদ্র মানুষের হাতে তুলে দেন। এতে রয়েছে চাল,তেল,ডাল,আলু ও সাবান।

কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট মো.কাওসার হোসেনের দিকনির্দেশনায় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। তিনি বলেন,বর্তমান সংকটময় পরিস্থিতিতে নিজ উদ্দ্যোগে ও মানবিক দায়বদ্ধতা থেকে আমরা সত্যিকারের অসহায় এবং হতদরিদ্র মানুষের জন্য কিছু করতে চাই।

যেহেতু এই মুহুর্তে জনসমাগম এড়ানো,সামাজিক দুরত্ব বজায় রাখা এবং স্বাস্থ্যবিধি মেনে চলাটা অত্যন্ত গুরত্বপূর্ন এটাকে মাথায় রেখে আমাদের সংগঠনের বিভিন্ন ইউনিয়নের আগ্রহী ও স্বেচ্ছাসেবী সদস্যদের মাধ্যমে তথ্য সংগ্রহ করে তাদের মাধ্যমে খাদ্য উপকরন পাঠিয়ে দেয়া হচ্ছে,এমন আপদকালীন সময়ে সাধ্যমত মানুষের পাশে থাকার মানবিক চেতনা নিয়ে সংগঠনের এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে এবং পরবর্তি পরিস্থতি বিবেচনা করে সকল সদস্যদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আরো নানামূখী পদক্ষেপ গ্রহন করা হবে

দরিদ্রের মানুষেরা এ সহায়তা পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন। বর্তমান করোনা পরিস্থিতিতে নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের এ উদ্যোগ সর্বস্তরে ব্যাপক প্রশংসিত হয়েছে।