নির্বাচনে বিএনপির আছে থাকবে: রবি

0
77

নির্বাচনে বিএনপির আছে এবং থাকবে বলে জানিয়েছেন ঢাকা-১০ আসনে উপনির্বাচনে দলটির মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি। সোমবার বারোইখালী এলাকায় ও শিকদার মেডিকেল থেকে গণসংযোগ ও লিফলেট বিতরণের সময় সাংবাদিকদের তিনি এ কথা জানান। পরে তিনি হেমায়েতপুর এলাকায় ট্যানারিতে গণসংযোগ করেন।

রবিউল আলম রবি বলেন, আমরা নির্বাচনে আছি এবং থাকব। শেষ মুহূর্ত পর্যন্ত জনগণের উপর আস্থা রেখে কাজ করব। আমরা সরকার ও নির্বাচন কমিশনকে সময় যেতে চাই, তারা অতীতে ভুল করেছে, এই নির্বাচনে সেটা শুধরে নেবে। আমার দল বিএনপি এবং আমি জনগণের প্রতি আস্থা রাখি। সরকার এবং নির্বাচন কমিশন ভোটের দিন এমন কোন পরিস্থিতির সৃষ্টি না করে যেন জনগণকে সাথে নিয়ে প্রতিবাদ ও প্রতিরোধ করতে হয়। কোন কারণে যেন জনগণের ভোট বর্জন করতে না হয়। রেজাল্ট না হওয়া পর্যন্ত আমরা আস্থা রাখতে চাই, জনগণের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে হাতে হাত মিলিয়ে কেন্দ্রে অবস্থান নিতে চাই।

তিনি বলেন, জনগণ ভোট দিতে পারলে জনগণের বিজয় হবে। জনগণের বিজয় হলে ধানের শীষের বিজয় হবে। ধানের শীষের বিজয় মানে জাতীয়তাবাদী দল বিএনপির বিজয়। বিএনপি’র বিজয় মানে শেখ রবিউল আলম রবির বিজয়, এটা প্রতিষ্ঠিত। এতে সন্দেহ নেই।

রবি বলেন, সরকার যদি মনে করে ঢাকা-১০ আসনে তাদের বিজয় চাই চাই, তাহলে ঢাকা -১০ আসন তারা দখল করবে। যেভাবে জাতীয় সিটি নির্বাচন তারা দখল করে নিয়েছে। তাহলে সেটা তো ভিন্ন ব্যাপার। আর এটা সরকারের জন্য সুখকর হবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

ধানের শীষের এই প্রার্থী বলেন, আমরা আশা করছি, ইসি কার্যকর পদক্ষেপ নিবেন। আওয়ামী লীগ প্রার্থী সংযত হবেন। আর সেটি না হলে জাতির কাছে দুঃসংবাদ যাবে এবং জনগণ আশাহত হবে ও ভোটার বিমুখ হবে।

এসময় ধানমন্ডি থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি কামরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন সৈকত, ধানমন্ডি থানা শ্রমিক দলের সভাপতি আবু কাউছারসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।