প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিক নেতা এম.লোকমান হোসাঈনকে ফুলেল শুভেচ্ছা

0
121

স্টাফ রিপোর্টার। তরুন সাহসী সাংবাদিক নেতা এম. লোকমান হোসাঈন, বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানান, বরিশাল এয়ারপোর্ট থানা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।

গতকাল বিকালে বরিশালের একটি আধুনিক পার্কে ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে প্রেসক্লাবের সভাপতি নুরুজ্জামান ও সিনিয়র সহ-সভাপতি মোঃ কামরুল আলম মামুনের নেতৃত্বে ফুল দিয়ে বরণ করে নেন এম. লোকমানকে।

 

উপস্থিত ছিলেন ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক: মোঃ সোহেল খাঁন,সাংগঠনিক সম্পাদক: মোঃ ফরহাদ হোসেন ফুয়াদ, অর্থ বিষয়ক সম্পাদক: পারভেজ সরদার, প্রচার ও দপ্তর সম্পাদক: ইমরান হোসেন, নিবার্হী সদস্য মোঃ রফিকুল ইসলাম এছাড়া আরো উপস্থিত ছিলেন,

 

সাংবাদিক রিয়াজ চৌধুরী,লিটন আকন,আল আমিন গাজী প্রমূখ। মতবিনিময় সভায় প্রেসক্লাবের নতুন সদস্য সংগ্রহ, বরিশালে সাংবাদিকের বিরাজমান দন্দ, ডিসেম্বর মাসে বার্ষিক সভা এবং আগামীর কর্ম পরিকল্পনা সহ নানান বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

উল্লেখ্য, এম. লোকমান হোসাঈন বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের সময়ের বার্তা‘র প্রকাশক ও সম্পাদকের দায়ীত্বে প্রতিষ্ঠাকালীন থেকে সাহসের সাথে সম্পাদনার পাশাপাশী বরিশাল প্রেসক্লাবের সদস্য এবং এয়ারপোর্ট থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহ বরিশাল সাংবাদিকদের একাধিক সংগঠনের সাথে জড়িত আছেন।