বরগুনার সন্ত্রাস ভুমিদস্যুর বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

0
461

বরগুনা প্রতিনিধি // সকাল ১১ টায় জেলা প্রেসক্লাব বরগুনা কার্যালয়ে বরগুনার পাথরঘাটা উপজেলার ৪নং সদর ইউনিয়নের পদ্মা গ্রামের সন্ত্রাস ও মাদক ব্যবসায়ী , ভুমি দস্যু মৃত: নাগর আলী সরদার এর পুএ তোফাজ্জেল সরদার , ও তার ছেলে মানিকের কাছে জিম্মি একই এলাকার মৃত: আজিজ মোল্লার পুএ জাহাঙ্গীর হোসেন ফিটার এর পরিবার।

জাহাঙ্গীর বিচারের দাবীতে লিখিত অভিযোগে জানান , ভুমিদস্যুরা আমার কবলা ও পৈএিক রেকর্ডিও ভোগদখলীয় সম্পত্তি ভুমিদস্যুর মত জবর দখল অপচেষ্টা ও আমাকে প্রতিনিয়ত খুন , গুম ,করার হুমকী দেয়। ও মিথ্যা মামলা দিয়ে হয়রানী করবে বলে ভয়ভীতি দেখায় ।

ইতিপুর্বে অভিযুক্তরা আমার বশতঘরের উপর রাতের আধারে ঢিলা নিক্ষেপ করিয়া আমার স্ত্রী হাওয়া বেগম সহ আমার সন্তানদের ভয় দেখায় যাহাতে আমরা বশতঘর বাড়ী ছাড়িয়া অন্যএ চলিয়া যাই। গত ১৮ ডিসেম্বর২০১৮ইং আমার মেয়েকে ডাক্টার দেখানোর জন্য পিরোজপুর যাই। বাড়ীতে না থাকার সুযোগে অভিযুক্ত সন্ত্রাসীরা বেলা ১২ টায় আমার বশতঘরের বেড়া ও বাড়ীর চারপাশে দেওয়া টিনের সীমানা বেড়া ভাংচুর করে এতে প্রায় ৭০,০০০/- টাকার ক্ষতিসাধন করে ।

তাড়া অবৈধ ব্যবসা করে , তাড়া না পারে এমন কোন কাজ নেই। বর্তমানে এতই উক্তেজিত যে তাদের দ্বাড়া যে কোন মুহুত্বে আমিসহ আমার পরিবার বড় ধরনের ক্ষতির সম্ভাবনা রয়েছে। এরা ম জিম্মি করে চাদাঁ দাবী করে। এদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আমরা এই সন্ত্রাসীদের বিচার চাই।