বরিশালে একসাথে বিষপান করা সেই প্রেমিকার মৃত্যুর খবরে প্রেমিকের মৃত্যু!

0
114

স্টাফ রিপোর্টার :: পরিবার থেকে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় আত্মহত্যার জন্য একসাথে বিষপান করা প্রেমিক যুগলের মধ্যে হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিকার মৃত্যু হয়েছে। এ খবর পেয়ে শনিবার বেলা ১১টার দিকে মৃত্যুর কোলে ঢলে পরেছে প্রেমিক। ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার।

জানা গেছে, বিষপানের চারদিন পর বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিকা পূজা বৈরাগী (১৫) মারা যায়। শনিবার বেলা ১১টার দিকে একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন প্রেমিক প্রকাশ বিশ্বাস (১৭) তার প্রেমিকা পূজা বৈরাগীর মৃত্যু খবর পেয়ে সেও মৃত্যুর কোলে ঢলে পরে। পূজা উপজেলার রতœপুর ইউনিয়নের মোহনকাঠী গ্রামের হীরা লাল বৈরাগীর কন্যা ও মোহনকাঠী স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী ছিলো। প্রেমিক প্রকাশ বিশ্বাস (১৭) বারপাইকা গ্রামের পরিমল বিশ্বাসের পুত্র। তাদের দুইজনকেই বৃহস্পতিবার রাতে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছিলো।

সূত্রমতে, প্রকাশ বিশ্বাস ও পূজা বৈরাগীর সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলে আসছিলো। বিষয়টি জানাজানি হওয়ার পর উভয়ের পরিবার তাদের সম্পর্ক মানতে রাজি না হওয়ায় প্রেমিক যুগল ক্ষিপ্ত হয়। একপর্যায়ে গত ৯ মার্চ তারা উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে প্রকাশের মামা বাড়িতে গিয়ে বিষপান করে। ওই পরিবারের সদস্যরা দুইজনকেই উদ্ধার করে প্রথমে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে ও পরে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে পূজা মারা যায়। অবস্থার অবনতির হলে প্রেমিক প্রকাশকে নগরীর রাহাত আনোয়ার হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বেলা ১১টার দিকে প্রেমিকার মৃত্যু খবর পেয়ে মৃত্যুর কোলে ঢলে পরে প্রেমিক প্রকাশ বিশ্বাস।

আগৈলঝাড়া থানার ওসি মোঃ আফজাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।