বরিশাল ডিসি অফিসের ফটক থেকে দিন-দুপুরে মোটরসাইকেল চুরি দেখুন ভিডিও সহ

0
147

স্টাফ রিপোর্টার ।। বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের পার্কিং থেকে এনজিও কর্মী আনিচুর রহমানের মোটরসাইকেল চুরি হয়েছে। মোটর সাইকেল রেখে বিআরটিএ অফিসে ড্রাইভিং পরীক্ষা দিতে যায় আনিচুর রহমান। মিনিট ৪৫ পর ফিরে এসে মোটর সাইকেলটি পার্কিং স্থানে পাওয়া যায়নি। এবং তার মোটরসাইকেল চুরির সিসিটিভি ক্যামেরার ফুটেজ পাওয়া গেছে।

মঙ্গলবার (১০ মার্চ) সকাল ১০ টার দিকে বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের পার্কিং থেকে এক অটো রিক্সা চালকসহ দুই জন মিলে অটো রিক্সায় উঠিয়ে মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়।

এব্যপারে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। যার নং- ৫০৬ (১০-৩-২০)।

অভিযোগে জানা গেছে, মঙ্গলবার সকাল ৯ টার দিকে এনজিও কর্মী আনিচুর রহমান তার ব্যবহৃত হোন্ডা কোম্পানির লিভো ১১০ সিসি কালো রঙের মোটরসাইকেলটি (যার রেজিঃ নং যশোর হ-১৭-৭৩৬৩) বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের পার্কিংএ রেখে বরিশাল বিআরটিএ অফিসে ড্রাইভিং পরীক্ষা দিতে যায়। এরপর পরীক্ষা শেষ করে ১০ টার দিকে ফিরে এসে দেখে মোটর সাইকেলটি ওখানে নেই। পরে অনেক খোজাখুঁজি করেও পাওয়া যায়নি।

এ সময় বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজে দেখা যায়, বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের পার্কিং থেকে এক অটো রিক্সা চালকসহ দুই জন মিলে অটো রিক্সায় উঠিয়ে মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। এদের মধ্যে একজনকে শনাক্ত করা গেছে। কিন্তু তাদের পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। অপরাধীদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চালানো হচ্ছে।