বরিশাল মসজিদের ইমামকে মারধর করে মসজিদ থেকে বের করে দিলেন নব্য সভাপতি-সম্পাদক,ভিডিওসহ

0
194

স্টাফ রিপোর্টার ।। বরিশাল কাশিপুরে মসজিদের ইমামকে মারধর করে মসজিদ থেকে বের করে দেয়ায় অভিযোগ পাওয়া গেছে।

কাশিপুর ২নং ইউনিয়নের ৯নং পুর্ব বিল্বাবাড়ী এলাকার বায়তুল নুর জামে মসজিদে এঘটনা ঘটে।

মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুফত্তি খালিদ সাইফুল্লাহর উপর হামলা-মারধর করে ইমামের গায়ে থাকা পাঞ্জাবী ছিড়ে ফেলেন ওই মসজিদের নব্য সভাপতি পরিচয়দানকারী মনির হাওলাদার ও সম্পাদক দাবীদার তার ছোট ভাই নয়ন।

এসময় এলাকার লোকজন এগিয়ে এসে ইমামকে উদ্বার করেন।

গত বুধবার সন্ধায় এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা সংবাদকর্মীদের খবর দিলে ইমামের গায়ে থাকা পাঞ্জাবী দ্রুত পরিবর্তন করে মারধরের বিষয় সাংবাদিকদের কাছে মন্তব্য না করার জন্য ভয়-ভিতি দেখায়।

 

যা পরবর্তিতে আজ শুক্রবার ওই এলাকা থেকে অন্য এলাকায় তারই এক আত্ময়ীর বাসায় বসে সাংবাদিকদের কাছে মারধরে বিষয় ভিডিও বক্তব্য আকারে স্বীকার করেন,এসময় তিনি দাবী করেন ওই মসজিদের তিনি প্রায় ৭ বছর বিনা বেতনে সেচ্ছায় ইমামতি করে আসছেন।

 

ঘটনাক্রমে, গত বুধবার সন্ধায় তিনি মসজিদে কোরআন শরীফ তেলয়াতরত অবস্থায় মসজিদে অবস্থান করছিলেন,এসময় মসজিদের নব্য কমিটির সভাপতি দাবীদার মনির ও সম্পাদক দাবীদার মনিরের ছোট ভাই মসজিদ কমিটির বিষয় ইমামের কোন মন্তব্য আছে-কিনা জানতে চান।

 

ইমাম হাফেজ সাইফুল্লাহ তাদেরকে জানিয়ে দেন সুন্নাত তরিকায় কমিটি গঠন করা হলে তার কোন আপত্তি নাই।

 

উক্ত ঘটনাকে কেন্দ্র করে মনির ও তার ভাই ইমামের উপর হামলা চালায়।একপর্যায় স্থানীয়রা এগিয়ে এসে ইমামকে উদ্বার করেন। এদিকে মসজিদ কমিটি না জায়েজ ও হারাম বলে ঘোষানা দেয়ায় উত্তেজিত হয়ে পরেন মনির ও তার ভাই নয়ন। এমনটাই দাবী করছেন তারা।
বিস্তারিত ভিডিওতে