বর্তমান পার্লামেন্ট ডাকাতদের আস্তানা: খোকা

0
220

সময়ের বার্তা ।।

৫ই জানুয়ারির বিতর্কিত নির্বাচনের মাধ্যমে ডাকাতদের পার্লামেন্ট গঠন করা হয়েছে। ডাকাতদের এই আস্তানা গুঁড়িয়ে দিতে হবে। সুষ্ঠু নির্বাচন হলে এরা আগামী ১০০ বছরেও সংসদে আসতে পারবে না। গত ৮ই মার্চ জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে অনুষ্ঠিত গ্রেটার ঢাকা জাতীয়তাবাদী ফোরাম আয়োজিত ’গণতন্ত্র পুনরুদ্ধার ও আগামীর বাংলাদেশ’ শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা এ কথা বলেন।
গ্রেটার ঢাকা জাতীয়তাবাদী ফোরামের সভাপতি আজহারুল হক মিলনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, আতাউর রহমান আতা ও মোহাম্মদ সোহরাব হোসেনের পরিচালনায় সেমিনারে বিশেষ আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গবেষক ড. এস আই শেলি, সাংবাদিক মঈনুদ্দীন নাসের, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি গিয়াস আহমেদ, বিএনপি নেতা কামাল সাঈদ মোহন, বাসেত রহমান বাসেত, সাবেক কমিশনার মোহাম্মদ আলী হোসেন, ঢাকা জেলা সমিতির সভাপতি মিজানুর রহমান মিজান, বাতেন সরকার, সেমিনারের আহবায়ক সৈয়দ আকিকুর রহমান ফারুক, বদরুল খান বাদল, ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক কমিশনার মোশাররফ হোসেন খোকন, মুক্তিযোদ্ধা মীর মশিউর রহমান, মোহাম্মদ সাঈদ, সুরুজ্জামান, নাসির উদ্দিন শরিফ, শেখ শাহজাহান, মঞ্জুর আহমেদ চৌধুরী প্রমুখ।
সাদেক হোসেন খোকা বলেন, আজকে যাদের ক্রসফায়ারে হত্যা করা হচ্ছে এবং পেট্রোল বোমায় যারা নিহত হচ্ছেন তাদের দায়দায়িত্ব শেখ হাসিনাকেই নিতে হবে। এর জন্য ভবিষ্যতে শেখ হাসিনাকে কাঠগড়ায় দাঁড়াতে হবে এবং তিনি মুক্তি পাবেন না।

 

তিনি তার বিরুদ্ধে মামলা সম্পর্কে বলেন, আওয়ামী লীগ এর আগের বারও আমার বিরুদ্ধে খুনের মামলাসহ অনেকগুলো মামলা দিয়েছিল, এবারো দিচ্ছে, আমি এটাকে ভয় পাই না। শেখ হাসিনার মনে রাখা উচিত হামলা, মামলা, মানুষ হত্যা করে ক্ষমতায় থাকা যায় না। তিনি বলেন, চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।