বাকেরগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি পুলিশ সুপারের দূর্গা পূজা মন্ডপ পরিদর্শণ

0
175
বাকেরগঞ্জের কলসকাঠীতে সার্বজনীন দূর্গা পূজা মন্ডপ পরিদর্শণ করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জয়নুল আবেদীন ও বরিশালের সহকারি পুলিশ সুপার সুদীপ্ত সরকার। ছবিঃ সময়ের বার্তা।

বাকেরগঞ্জ প্রতিনিধি।।

বাকেরগঞ্জের কলসকাঠীতে সার্বজনীন স্বারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জয়নুল আবেদীন ও বরিশালের সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) সুদীপ্ত সরকার।

বেলা ১২ টার সময় তারা কলসকাঠীতে সার্বজনীন স্বারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শণ করে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেন এবং দূর্গা উৎসব চলাকালীন আইন শৃঙ্খলা রক্ষাথে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছেন বলে তাদেরকে আশ্বস্ত করেন।

এসময় সহকারি কমিশনার ভুমি মোঃ হুমায়ুন কবির, অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক তালুকদার মনু, কলসকাঠী সার্বজনীন দূর্গা পূজা উদযাপন কমিটির পরিমল চন্দ্র কুন্ড, সাধারণ সম্পাদক আশীষ কুমার গাঙ্গুলী সাধন, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক দানিসুর রহমান লিমন, দপ্তর সম্পাদক শফিকুল আলম নাছির, আওয়ামীলীগ নেতা অরুন কুমার দাস খোকন, এস আই লুৎফর, ইউনিয়ন যুবলীগ আহবায়ক নেছার খান, যুগ্ম-আহবায়ক আহসান হাবিব আকন প্রমূখ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জয়নুল আবেদীন ও বরিশালের সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) সুদীপ্ত সরকার দূর্গা পূজা মন্ডপ পরিদর্শণকালে আরও বলেন, ধর্ম যার যার, কিন্তু উৎসব সবার। সেলক্ষে আগামী ১৯ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত স্বারদীয় দূর্গা উৎসব চলাকালীন সময় আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতি করার চেষ্টা করলে কাউকেই ছাড় দেয়া হবে না বলেও তিনি হুশিয়ারি উচ্চারন করেন।