বাবুগঞ্জে বড় ভাইয়ের হাতে রক্তাত জখম ছোট ভাই ও অন্ত:সত্তা স্ত্রী

0
405

স্টাফ রিপোর্টার ॥ জমি সংক্রান্ত বিরোদকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে রক্তাক্ত জখম হয়েছে ছোট ভাই ও তার স্ত্রী । ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২২ জানুয়ারি) দুপুর ২ টায় বাবুগঞ্জ উপজেলার উত্তর রহমতপু গ্রামের মৃত মান্নান হাওলাদারের বাড়িতে । আহত হচ্ছে হনিফ হাওলাদার (৩৮) ও তার স্ত্রী সুমাইয়াবেগম (২৮) এবং হামলাকারি হচ্ছেন ফারুক হাওলাদার (৪২) তারা মৃত মান্নান হাওলাদারের দুই পুত্র ও পুত্র বধূ ।

আহতের পরিবার সূত্রে জানা যায়, গত এক বছর পূর্বে পিতা মান্নান হাওলাদারের মৃত্যুর পর থেকেই জমিজমা ভাগবন্টন নিয়ে ভাই – বোনদের মধ্যে বিরত চলে আসছে। এ ঘটনাকে কেন্দ্র করে ফারুক হাওলাদার ও তার স্ত্রী তাহেরুন বেহম এবং তাদের পুত্র সিনবাদ মঙ্গলবার দুপুরে লাঠি সোটা দিয়ে পিটিয়ে ও দেশীয় ধারালো অস্ত্র দা দিয়ে কুপিয়ে হানিফাকে রক্তাক্ত জখম করে। এতে হানিফের মাধায় ও ডান হাতে গুরুতর রক্তাক্ত জখম হয়।

এ সময় হানিফের অন্ত:সত্তা স্ত্রী সুমাইয়া বেগম তাকে উদ্দার করতে গেলে তাকেও পিটিয়ে আহত করে । পরে তাদের ডাকচিৎকার সুনে মা হনুফা বেগম ছুটে যায় । এ সময় স্থানিয় প্রতিবেশিদের সহায়তায় হানিফকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে । এবং সুমাইয়াকে স্থানিয় চিকিৎসা প্রদান করে ।

এ ঘটনায় ফারুক হাওলাদার জানায়, বেশ কিছু দিন ধরে তার বাবার সম্পত্তি ভাগ বন্টন করার জন্য মেঝ ভাই হানিফকে বলে। কিন্তু হানিফ বিভিন্ন তালবাহানা করে।

এ বিষয়ে হনুফা বেগম জানায়, সম্পত্তি তার ছেলেদের নামে রেকর্ড হওয়ার পরে ভাগ বন্টন করে দিবে। কিন্তু ফারুক আমাদের কথা শুনে না, এমন কি আমায় দেক ভাল ভরণ পোষণ কিছুই করে না।

এ ঘটনায় আহত হানিফ জানায়, এয়ারপোর্ট থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।