বিএম কলেজে হিন্দু ছাত্রলীগ কর্মিদের আগুন

0
341

বরিশাল ব্যুরো ।।  বরিশাল সরকারী বিএম কজেলের হিন্দু হোষ্টেলের ভবন কাজ না করে টাকা অত্মসতের অভিযোগ তোলে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও বিএম কলেজ ছাত্রলীগ নেতা মোঃ মনিরুজ্জামান মোনিম গ্রুপের ছাত্রলীগ কর্মি সোহাগ,নিপু,পাপ্পি ও আসিসের নেতৃত্বে কলেজ ক্যার্ম্পাসে বিক্ষোভ-মিছিল করেছেন।

হিন্দু হোষ্টেলের এক ছাত্রলীগ কর্মি সোহাগ সময়ের বার্তা ডট কমকে জানান কিছুদিন আগে কলেজ কতৃপক্ষ ২০ কোটি টাকা ব্যয় হিন্দু হোষ্টেলসহ আরো কয়েকটি কলেজের হোষ্টেল নির্ম্মান করার জন্য আতিক এন্টাপ্রাইজ নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠানকে কাজ দেয়।

ওই ঠিকাদার প্রতিষ্ঠান ৪/৫ দিন কাজ করে বন্ধ করে দেন। পরে হিন্দু হোষ্টেলের কিছু পূরানো অংশে ১/২ লাখ টাকার মেরামত করে বা কাজ বাকি টাকা আত্মসত করার অভিযোগ তোলে আজ বুধাবার বেলা ১ টার দিকে হিন্দু হোষ্টেলের শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ-মিছিল করেন এবং কলেজের প্রশাসনিক ভবনের সামনে টায়ারে  আগুন জালিয়ে বিক্ষোভ করেন।

এসময় কলেজ অধ্যাক্ষ প্রফেসর মোঃ ফজলুল হক শান্ত করার চেষ্টা করলে উত্তেজিত শিক্ষার্থীরা অধ্যাক্ষর সংঙ্গে হাতিহাতিতে লিপ্ত হন। পরে বরিশাল কোতয়ালী মডেল থানার ওসি সাখওয়াত হোসেন আসে পস্তিতি নিয়র্šÍনে আনেন।