মাঠে প্রতিপক্ষের সঙ্গে কোন বন্ধুত্ব নয় : ডি ভিলিয়ার্স

0
229

সময়ের বার্তা ডেস্ক ।।

দক্ষিন আফ্রিকার অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স জানিয়েছেন, আগামীকাল ভারতের বিপক্ষে বিশ্বকাপের ম্যাচে কোন ধরণের বন্ধুত্বের ভূমিকা থাকবে না। ইন্ডয়ান প্রিমিয়ার লিগে(আইপিএ) বিরাট কোহলির সঙ্গে ডি ভিলিয়ার্সে বন্ধুত্বের সম্পর্ক থাকলেও তিনি জানান, এ ম্যাচের জয় ছাড়া অন্য কিছু চিন্তা করছেন না।

প্রোটিয়ারা ১৯৯১ সালে ক্রিকেটে পর্তাবর্তন করলেও এখন পর্যন্ত কোন বিশ্বকাপ শিরোপা জিততে পারেনি। আর আগামীকালের ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হয়েই মাঠে নামছে ধোনি বাহিনী। যদিও উপমহাদেশের বাইরে দলটির ফর্ম খুব একটা ভালো যাচ্ছে না।

এদিকে দু’দলই আসরে নিজেদের প্রথম ম্যাচ জয়ের পর আগামীকাল মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে নামছে। পরে ম্যাচ পূর্ববর্তী প্রেস কনফারেন্সে ডি ভিলিয়ার্স বলেন, এটা বিশ্বকাপের মঞ্চ, এখানে আমি আমার দেশের জন্য খেলছি। দক্ষিন আফ্রিকার প্রতিনিধিত্ব করছি। তারাও অবশ্যই ভারতের প্রতিনিধিত্ব করছে।

৩১ বছরের এ তারকা ব্যাটসম্যান আরো বলেন, দক্ষিন আফ্রিকা ও ভারতের সব ক্রিকেটাররা নিজেদের দেশকে নিয়ে গর্ববোধ করে। সুতরাং ম্যাচে ভালো খেলে জয় পাওয়াটাই আমাদের মুখ্য বিষয়। আর আগামীকালের ম্যাচে কোন ধরণের বন্ধুত্ব সম্পর্ক চলবে না।