রাজাপুরে কুৎপ্রস্তাবে রাজি না হওয়ায় মাদ্রাসা ছাত্রী বাড়িতে হামলা,ছাত্রী ও মা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি

0
167

রাজাপুর (ঝালকাঠি) থেকে রহিম রেজা।।

ঝালকাঠির রাজাপুরের জগন্নাথপুর গ্রামে গতকাল রোববার সকালে বখাটেদের কুৎপ্রস্তাবে রাজি না হওয়ায় এক মাদ্রাসা ছাত্রীর বাড়িতে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ইসাহাকাবাদ হোসাইনিয়া আলিম মাদ্রাসার আলীম প্রথম বর্ষের ওই ছাত্রী হাফিজা আক্তার (১৭) ও তার মা মমতাজ বেগম (৪৫) আহত হয়ে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি।

হাফিজা পঙ্গু মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান লিলুর মেয়ে। আহত মাদ্রাসা ছাত্রী হাফিজা ও তার ভাই আব্দুল জব্বার অভিযোগ করে জানান, হাফিজা মাদ্রাসায় আসা-যাওয়ার পথে প্রায়ই ওই গ্রামের আনসার হাওলাদারের ছেলে বখাটে করিম হাওলাদার (২২) সহ কয়েক বখাটে যৌন হয়রানি করতো। তাদের ভয়ে হাফিজা বাড়ি থেকে ঢাকায় গিয়ে থাকতো।

ওই ছাত্রীর একটি বিয়ের প্রস্তাব আসলে রোববার তার মামা ওই ছাত্রীকে বাড়িতে আনে। ওই ছাত্রীর বাড়িতে আসা এবং বিয়ের প্রস্তাবের খবর শুনে বখাটে করিম, তার ভাই ইমরান ও কবির ওই ছাত্রীর বাড়িতে এসে ওই ছাত্রীকে তুলে নিয়ে চাইলে তার মা বাধা দেয়।

এসময় ওই বখাটেরা ছাত্রী হাফিজা ও তার মা মমতাজ বেগমকে বেধরক পিটিয়ে আহত করে এবং ঘরের দরজা-জানালা ও আসবাপত্র ভাঙচুর করে লুটপাট চালায়।

এ বিষয়ে রাজাপুর থানার এসআই কামরুজ্জামান জানান, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।