র্দীঘ ১বছর জেলে থেকেও একাদিক মামলার আসামী বাকেরগঞ্জের সেলিম

0
179

স্টাফ রিপোর্টার ।। কারাগারে থেকেও ডাকাতি ও অবৈধ অস্ত্র মামলার আসামী হতে হলো বাকেরগঞ্জের সেলিমের।

তিনি দীর্ঘ ১বছর পর্যন্ত বরিশাল কেন্দ্রীয় কারাগারে বন্ধি বাকেরগঞ্জের বাসীন্দা সেলিম। চলতি মাসের ২১ তারিখ মঙ্গলবার রাতে ডাকাতির প্রস্তুতির সময়ে হাতে-নাতে ৩ ডাকাতকে আটক করেন কোতয়ালী থানা পুলিশ সদস্যরা।

আটককৃতরা হচ্ছেন বাকেরগঞ্জের কর্নকাঠী ইউনিয়নের বারেক হাওলাদারের ছেলে ও ৩ ডাকাতি মামলার আসামী ফিরোজ হাওলাদার (৩২), মেহেন্দিগঞ্জ উপজেলার ভাষানচর ইউনিয়নের সাজাহান মাতুব্বরের ছেলে ডাকাতিসহ অন্যান্য মামলার আসামী মোঃ লিটন মাতুব্বর ও এয়ারপোর্ট থানাধীন হরিপাশা এলাকার সাজাহান মোল্লার ছেলে ডাকাতিসহ বিভিন্ন মামলার আসামী লিটন মোল্লা।

মামলায় পলাতক আসামী হিসাবে দেখানো হয়েছে আরো ৪জনাকে। এদের মধ্যে ৬ নং আসামী হচ্ছেন,বাকেরগঞ্জের বলইকাঠী গ্রামের শামছুল হকের ছেলে মো: সেলিম। তবে এবিষয় জেল কতৃপক্ষ নিশ্চিত করে বলেন, সেলিম ২০১৯ সালের জুলাই মাসের ২৯ তারিখ থেকে বরিশাল এয়ারপোর্ট থানার জিআর ১৩০,মামলায় বরিশাল কারাগারে জেল হাজতে আছেন।

বরিশাল কোতয়ালী পুলিশ বাদী হয়ে সেলিমের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অবৈধ অস্ত্র রাখার দায়ে ২টি মামলার আসামী দেখানো হয়েছে। মামলার ঘটনা ও সময় দেখানো হয় গত বুধবার রাত প্রায় ২ টার সময়। আটকের স্থান দেখানো হয়েছে, কোতয়ালী থানাধীন নগরীর ২০ নং ওয়ার্ডস্থ বিএম কলেজ রোড়ে মধুমিয়ার পোলের দক্ষিন পাশে পাকা রাস্তার উপর।

মামলার বাদী কোতয়ালী থানার এসআই রুম্মান বলেন,আটককৃত আসামীদের দেয়া তথ্যমতে সেলিমের নাম দেয়া হয়েছে। এছাড়া আর কোন মন্তব্য করতে রাজি নন এই পুলিশ অফিসার।