শিক্ষা-খাদ্য-দারিদ্র সংকটরোধে সরকারী পদক্ষেপের দাবীতে আবারো অনশনে নতুনধারা

চলমান শিক্ষা-খাদ্য-দারিদ্র সংকট কাটাতে সরকারের উদ্যেগ গ্রহণের দাবীতে আবারো অনশনের প্রস্ততি নিচ্ছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ।

২৭ জুন সকাল ১০ টায় তোপখানা রোডস্থ দলীয় কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত এক প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী।

তিনি এসময় বলেন, নির্মম মহামারি করোনা পরিস্থিতিতে সরকার সাধারণ মানুষের জন্য নিরন্নতা-বেকারত্ব-বাড়ি ছাড়া-হতাশা ব্যতিত আর কিছুই দিতে পারেনি। তার উপর আবার অনিশ্চিত শিক্ষার্থীদের ভবিষ্যৎ।

এমবস্থআয় স্বাস্থ্য-খাদ্য-ত্রাণ-সমাজকল্যাণ ও স্বরাষ্ট্র সহ অধিকাংশ মন্ত্রণালয়েই চলছে দুর্নীতির মহাউৎসব। বন্ধ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে এখনই কঠোর পদক্ষেপ নেয়ারও দাবী জানাচ্ছি।

একই সাথে ভর্তুকি দিয়ে বাড়ি ভাড়া সমস্যার সমাধান না করায় চলমান শিক্ষা-খাদ্য-দারিদ্র সংকট কাটাতে সরকারের উদ্যেগ গ্রহণের দাবীতে আবারো অনশনে যাবো।

প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে এসময় সিদ্ধান্তের সাথে সহমত পোষণ করেন নেতৃবৃন্দ।

বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, ঢাকা মহানগর উত্তরের উপদেষ্টা এ্যাড. নূরনবী পাটোয়ারী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রি, সহ-সাংগঠনিক সম্পাদক মো. ইউসুফ প্রমুখ।