সরকার করোনা ভাইরাস নিয়ে মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে : সরোয়ার

0
113

স্টাফ রিপোর্টার :: আর্ন্তজাতিকভাবে ছড়িয়ে পড়া নোভেল করোনা ভাইরাস থেকে সতর্ক থাকাসহ রোগের বিভিন্ন তথ্য-উপাত্য তুলে ধরে নগরবাশীকে সচেতনতা সৃষ্টি করার জন্য বরিশাল নগরীতে লিফলেট বিতরণ করেছে বরিশাল মহানগর বিএনপি।

আজ সোমবার (১৬ মার্চ) বেলা ১২টায় লিফলেট বিতরণ করেন কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ারসহ দলীয় নেতৃবন্দ।

লিফলেট বিতরনকালে মজিবর রহমান সরোয়ার গণমাধ্যমকে বলেন, সরকার করোনা ভাইরাস নিয়ে দেশব্যাপি মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে। কিন্তু সেভাবে জনগনের জন্য তেমন কোন প্রস্তুতি গ্রহন করছে না। করোনা ভাইরাস ইতোমধ্যে আতঙ্ক সৃষ্টি করেছে। তারপরও সরকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান খোলা রেখে শিক্ষার্থীদের একরকম ঝুঁকির মধ্যে রেখে দিয়েছে।

এসময় সরোয়ার আরো বলেন, করোনা ভাইরাসকে এড়িয়ে চলার জন্য জন সাধারনকে আরো সচেতন হওয়ার পাশাপাশি সতর্ক ও নিয়ম মেনে চলাচলের জন্য নগরবাসীসহ সকলের প্রতি আহবান জানান।

এর পূর্বে যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার সদররোডস্থ দলীয় কার্যালয় থেকে নগরীর বিভিন্ন সড়কে ঘুড়ে ঘুড়ে পথচারী ফুটপাতের ব্যবসায়ীসহ স্কুল-কলেজের শিক্ষার্থীদের মাঝে করোনা ভাইরাস রোগ সম্পর্কে অবহিত করে লিফলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, কেন্দ্রীয় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সদস্য সৈয়দ গোলাম মোহাম্মদ চৌধুরী আলাল, বরিশাল মহানগর সহ-সভাপতি ও বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সভাপতি এ্যাড. মহসিন মন্টু, সহ-সভপতি আব্বাস উদ্দিন বাবলু, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর, যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিন, সাবেক সিটি প্যালেন মেয়র ও মহানগর মহিলা দল নেত্রী তাছলিমা কালাম পলি, মহানগর যুবদল সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, সাজ্জাদ হেসেন, জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাফিজ আহমেদ বাবলু, মহানগর স্বেচ্ছসেবকদল সভাপতি মাহাবুবুর রহমান পিন্টুসহ জাতীয়তাবাদী আইনজীবী ও ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।