সেই বহিস্কৃত আ‘লীগ নেতা ফের বেপরোয়া ২৮নং ওয়ার্ড আ‘লীগের সম্পাদক প্রিন্স

স্টাফ রিপোর্টার ॥ বরিশালের আলোচিত-সমালোচিত মাদক সহ পুলিশের খাচায় বন্ধি দল থেকে বহিস্কাকৃত প্রিন্স জামিনে বের হয়ে ফের বেপরোয়া। তিনি বরিশাল ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

দীর্ঘদিন পর জেল থেকে বের হয়ে ফের বেপরোয়া হয়ে উঠেন প্রিন্স।

অভিযোগ উঠে দল থেকে বহিস্কাকৃত এই বিতর্কিত নেতা জগলুল মোরশেদ প্রিন্স (৪২) দলের কোন পদে না থাকলেও ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যলয় বসছেন প্রতিনিয়ত।

এলাকার বিভিন্ন শালিস মীমাংসার নামে চাঁদাবাজী,মাদক ব্যবসার কমিশন,নতুন বাড়ী মালিকদের কাছ থেকে কমিশন সহ ভিবিন্ন অনৈতিক কার্যকলাপে জড়িয়ে আছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বহিস্কৃত ও বিতর্কিত এই আ‘লীগ নেতার এমন কর্মকান্ড দেখে ক্ষোভ প্রকাশ করে স্থানীয় একাধিক নেতা-কর্মিরা বলেন,প্রিন্স একজন চিহিৃত মাদক ব্যবসায়ী।

প্রিন্স এর কারনে পুরো আওয়ামীলীগ বিতর্কিত হয়ে পড়ছেন। বিষয়টি মহানগর নেতৃবৃন্দর দৃষ্টি আর্কষন করে বলেন, প্রিন্সের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা না নিলে। দলের ভাবমূর্তি নষ্ট হবে।

উল্লেখ্য. শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তাদের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক পলি আফরোজ কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আটক জগলুল মোর্শেদ প্রিন্স নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের ফিশারি সড়কের কশিপুর এলাকার বাসিন্দা।