হিজলায় জাতির পিতার জন্মশত বার্ষিকী পালন ও মুজিব বর্ষবরণ

0
43

হিজলা প্রতিনিধি :: নানা আয়োজনের মধ্যদিয়ে হিজলায় পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও বরণ করা হয়েছে মুজিবর্ষকে। প্রাতুর্যে সকল সরকারী, আধা সরকারী, বেসরকারী প্রতিষ্ঠান ও সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন।

সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ, বঙ্গবন্ধু ম্যুড়ালে আলোচনা সভা দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় সদস্যের প্রতিজনের মধ্যে ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়। এছাড়া উপজেলা সকল মসজিদে বিশেষ দোয়া মোনাজাত, হাসপাতাল ও এতিমখানায় উন্নত খাবার পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিতি হিসেবে উপ¯ি’ত ছিলেন ¯’ানীয় সংসদ সদস্য পংকজ নাথ। উপজেলা নির্বাহী অফিসার আমীনুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপ¯ি’ত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন ঢালী, ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি ও গুয়াবাড়িয়া ইউপি চেয়ারম্যান শাহজাহান তালুকদার, সাধারণ সম্পাদক ও হিজলা গৌরব্দী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক ও বড়জালিয়া ইউপি চেয়ারম্যান পন্ডিত শাহাবুদ্দিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক ও মেমানিয়া ইউপি চেয়ারম্যান মাস্টার নাসির উদ্দিন।

উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। আওয়ামীলীগ, যুবলীগ, স্বে”ছাসেবকলী, কৃষকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। অপরদিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু’র সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের খুন্না বাজার¯’ দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন- আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত হোসেন হাওলাদার, আলহাজ্ব ইকবাল হোসেন মাতুব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদ দিপু, ফারুকুল ইসলাম সরদার, সাংগঠনিক সম্পাদক সার্জেন্ট হাফিজ মাহমুদসহ আওয়ামীলীগ, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন মিন্টুসহ আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।